সুশান্তের অ্যাকাউন্টের ১৭ কোটি টাকা নিল কে? | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
ঘোষণাঃ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীনে নিবন্ধন প্রক্রিয়াধীন কার্যক্রম চলমান...

তরুণদের আইডল “সোহাগ হোসেন সাগর”  লালমনিরহাট -১ (পাটগ্রাম ও হাতিবান্ধা) আসনে এনডিএম’র মনোনয়ন প্রত্যাশী সাগর পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যা দাবীতে শোক র‍্যালী , মানববন্ধনসহ, স্মারকলিপি প্রদান  হাতীবান্ধায় ট্রাকচাপায় আব্দুল লতিফ নামের এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু  পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যার ঘটনায়, আটক-১ পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যা, নাহিদুজ্জামান প্রধান ওরফে “বাবু” নামে মামলা দায়ের পাটগ্রামে গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্য পাটগ্রামে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পাটগ্রাম সাবেক অধ্যক্ষ এম ওয়াজেদ আলী খুন  বিদ্যালয়ে শিক্ষকরা দেরিতে আসায় পড়া লেখার আগ্রহ হারাচ্ছে শিক্ষার্থীরা
সুশান্তের অ্যাকাউন্টের ১৭ কোটি টাকা নিল কে?

সুশান্তের অ্যাকাউন্টের ১৭ কোটি টাকা নিল কে?




একেতো হঠাৎই বিদায়, তার ওপর নানান কথা। বলিউড সুপারস্টার সুশান্তের মৃত্যুকে ঘিরে, আজ এটা তো কাল ওটা। কিছুতেই থামছে না সন্দেহ আর অভিযোগের তীর ছোঁড়াছুড়ি। থামবেই বা কি করে, সুশান্ত ছিলেন সকলের হৃদয়ের গভীরে। এত বড় শোক কাটিয়ে ওঠাতো সহজ কথা নয়।

তাই বার বারই প্রশ্ন, অভিযোগের চুলচেরা বিশ্লেষণ হচ্ছে। কেননা আজও ভক্ত আর স্বজনরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না হাস্যজ্বল সুশান্তের আত্মহত্যা।

এবার সুশান্তের মৃত্যুর পর তার অ্যাকাউন্ট থেকে প্রায় ১৭ কোটি টাকা গায়েব হয়ে যাওয়ার অভিযোগ করেছেন অভিনেতার বাবা কেকে সিং। আর্থিক তছরূপের দিকটি খতিয়ে দেখতে গিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তদন্তে প্রয়াত অভিনেতার সঙ্গে এক প্রযোজকের আর্থিক লেনদেনের দিকটি উঠে আসে।

জানা যায়, প্রায় ১৭ কোটি টাকা একজন প্রযোজক সুশান্তকে তার একটি সিনেমার পারিশ্রমিক হিসেবে দিয়েছিলেন যা অভিনেতার অ্যাকাউন্টে পাওয়া যাচ্ছে না। তদন্তে উঠে এসেছে, ২০১৭ সালে ‘রাবতা’ ছবির জন্য পারিশ্রমিক হিসেবে এই অর্থ পেয়েছিলেন সুশান্ত।

সেই ছবির প্রযোজক দীনেশ বিজনকে ইতিমধ্যেই ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। সুশান্তের সঙ্গে আর্থিক লেনদেনের নথিও পেশ করতে বলা হয় তাকে। ইডির সামনে তিনি কয়েকটি নথি পেশ করলেও হাঙ্গেরিতে ছবির শুটিংয়ের জন্য যে বাজেট তৈরি করে অর্থব্যয় করা হয়, সেই সম্পর্কিত কোনও নথি দেখাতে পারেননি। বর্তমানে দীনেশ দুবাইতে আছেন। ইডি ফের তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে করোনায় আক্রান্ত হওয়ার কারণ দেখিয়ে ভারতে আসেননি তিনি।

Print Friendly, PDF & Email




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৩
সূর্যোদয়ভোর ৬:৪১
যোহরদুপুর ১২:১১
আছরবিকাল ৪:০৬
মাগরিবসন্ধ্যা ৫:৪২
এশা রাত ৭:০০







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!