২২ গজের পর সংবাদ সম্মেলনেও মুগ্ধতা ছড়ালেন তামিম ও আল-আমিন। | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
২২ গজের পর সংবাদ সম্মেলনেও মুগ্ধতা ছড়ালেন তামিম ও আল-আমিন।

২২ গজের পর সংবাদ সম্মেলনেও মুগ্ধতা ছড়ালেন তামিম ও আল-আমিন।

প্রয়াত কোচদের সেঞ্চুরি উৎসর্গ দুই সেঞ্চুরিয়ানের

জিম্বাবুয়ে ক্রিকেট দলের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে শুরুটা ভালো না হলেও দারুণভাবে দিনটা শেষ করেছেন অধিনায়ক আল-আমিন জুনিয়র ও বিশ্বজয়ী যুবা তানজিদ হাসান তামিম। দুই ব্যাটসম্যানই তাদের শতক উৎসর্গ করেছেন নিজেদের প্রয়াত কোচদেরকে।

জিম্বাবুয়ের ৭ উইকেটে করা ২৯১ রানের জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয়েছিল স্বাগতিকরা। দলীয় ৬৯ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশ। এমন পরিস্থিতিতে অধিনায়ক আল-আমিনের সাথে ২২ গজে যোগ দেন তামিম। শুরুর ধাক্কা সামাল দিতে স্বভাবসুলভ আক্রমণাত্বক ব্যাটিংকেই বেছে নেন তিনি। তাকে যোগ্য সঙ্গ দিয়ে দেখেশুনে খেলতে থাকেন আল-আমিনও।

তামিম ও আল-আমিনের দাপুটে ব্যাটিংয়ে বিপর্যয় কাটিয়ে ওঠে স্বাগতিকরা। ষষ্ঠ উইকেটে দু’জনে মিলে গড়েন ২১৯ রানের অবিচ্ছিন্ন জুটি। রোমাঞ্চ জাগানিয়া জুটিতে সেঞ্চুরি পূর্ণ করেন উভয় ব্যাটসম্যান। ১০ চার ও ৫ ছক্কায় তামিম ও ১৬ চারে তিন অংকের ঘরে প্রবেশ করেন আল-আমিন।

শতক আসে যুবদলের পক্ষে বিশ্বকাপ জয় করে আসা তামিমের ব্যাট থেকেও। এই বাঁহাতি ব্যাটসম্যান অপরাজিত থাকেন ১২৫ রানে। ৯৯ বল মোকাবেলায় ১৪ চার ও ৫ ছক্কায় ইনিংসটি সাজান তিনি। ৫ উইকেটে বিসিবি একাদশের ২৮৮ রানের সময়ে ড্র মেনে নেয় দুইদল।

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময় তামিম জানান তার শতকটি বগুড়ার স্থানীয় প্রয়াত কোচ মোসলেম উদ্দিনকে উৎসর্গ করতে চান, ‘আমার বাড়ি বগুড়ায়। সেখানে আমার কোচ ছিলেন মোসলেম উদ্দিন স্যার। উনি কিছুদিন আগে মারা গেছেন। আমার শতকটা তাকেই উৎসর্গ করতে চাই।’

দলীয় অধিনায়ক আল-আমিন জুনিয়রও তার শতকটি উৎসর্গ করেছেন তার প্রয়াত কোচ আব্দুল হাদিকে। চার বছর আগে পৃথিবীর মায়া কাটিয়ে যাওয়া এই কোচের দীক্ষা নিয়ে ক্রিকেটার হয়ে গড়ে ওঠা আল-আমিন এখনো মিস করেন তার কোচকে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!