১৩০ টাকার হেক্সিসল ৪৫০, জরিমানা ২৫ হাজার | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
রাজধানীর ২৯ স্থানে আর ১১ জেলায় করোনা রোগী শনাক্ত ৭২ হাজার ৭৫০ কোটি টাকার আর্থিক সহায়তা ঘোষণা সংবাদ প্রকাশের পর সেই গৃহবধূর বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে ওসি লজ্জায় যারা লাইনে দাড়াতে পারেন না তাদের পাশে বুড়িমারী ইউপি চেয়ারম্যান লালমনিহাট জেলা পাটগ্রাম থানা বুড়িমারী স্থলবন্দরে ইন্ডিয়ান ট্রাক বিপাকে করোনায় বেতনের টাকায় অসহায়দের পাশে রাকিব পাটগ্রামে দহগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন প্রধানের ব্যতিক্রমী উদ্যোগ, এসএমএস ও ফোন দিলেই গোপনে বাড়ি বাড়ি পৌঁছে যাবে খাদ্যসামগ্রী দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে রাতের আধারে খাদ্য নিয়ে যান রাজু মোল্লা গাবুরা ইউনিয়নে দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান এমন ক্যাম্পাস কেউ দেখেনি আগে
১৩০ টাকার হেক্সিসল ৪৫০, জরিমানা ২৫ হাজার

১৩০ টাকার হেক্সিসল ৪৫০, জরিমানা ২৫ হাজার

নগরের কোতোয়ালী থানাধীন ওষুধের পাইকারি বাজার হাজারী লেনের একটি ফার্মেসিতে ১৩০ টাকার হেক্সিসল (হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড রাব) ৪৫০ টাকা বিক্রি করায় জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (২৫ মার্চ) অধিদফতরের নিয়মিত বাজার তদারকি অভিযানে সিকদার মেডিক্যাল হল নামের ওই ফার্মেসিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ‌পি‌বিএন ৯ এর সহযোগিতায় বুধবারের অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপ‌রিচালক ফ‌য়েজ উল্লাহ্, সহকারী প‌রিচালক পাপীয়া সুলতানা লীজা ও চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদ থাকায় অধিদফতরের একজন কর্মচারীকে ওই ফার্মেসিতে পাঠানো হয়। তার কাছ থেকে ১৩০ টাকা ৩৯ পয়সার হেক্সিসল ৪৫০ টাকা বিক্রি করে। এ সময় ‘আইপি মূল্য’ ঘষে তুলে ফেলা হয়।

তিনি জানান, অভিযানের প্রতিবাদে হাজা‌রী লে‌নের কিছু ব্যবসায়ী জড়ো হন। আমরা তাদের বর্তমান ‌বিশেষ অবস্থার সু‌যো‌গে অনৈতিকভাবে ব‌্যবসা না কর‌তে অনু‌রোধ করা হয়েছে। অন‌্যথায় প্রতিষ্ঠান বন্ধসহ ক‌ঠোর আইনানুগ ব‌্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করা হয়েছে।

‌কাপ্তাই রাস্তার মোড়, কাজীর হাট, কামাল বাজার, খাতুনগঞ্জ, আকবরশাহ্ ও পাহাড়তলী এলাকায় তদার‌কিমূলক অভিযান চালিয়ে ৭ প্র‌তিষ্ঠান‌কে নিত‌্যপ‌ণ্যের মূল‌্যতা‌লিকা প্রদর্শন না করা, বে‌শিদা‌মে হ‌্যান্ড স‌্যানিটাইজার বিক্রি ও মেয়াদোত্তীর্ণ পণ‌্য রাখায় ৪৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

ভোক্তাসাধারণ‌কে কোনো অসাধু ব‌্যবসায়ী য‌দি অ‌যৌ‌ক্তিক মূ‌ল্যে পণ‌্য বিক্রি বা বিক্রির প্রস্তাব ক‌রে ত‌বে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের হটলাইন নম্বর ১৬১২১ জানাতে অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!