১১ জুন: আজকের দিনটি কেমন যাবে? – সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কুমারখালী বাসীর কাছে নৌকায় ভোট চাইলেন এমপি আব্দুর রউফ । কুমারখালীর উপজেলা সদকী কাঁঠাল ডাঙ্গী গ্ৰামে আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত। সরকারি তিতুমীর কলেজস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি অনুমোদন ৯ ডিসেম্বর কুমারখালী হানাদার মুক্ত দিবস। কুমারখালী তেবাড়ীয়া গ্ৰামে নৌকায় ভোট চাইলেন কুমারখালী উপজেলা যুবলীগ। কুমারখালী তে আগ্নেয়াস্ত্র নবায়ন করতে এসে ভুল বসতো ছোঁড়া হলো গুলি। কুমারখালী তে উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্টিত। কুমারখালী তে অবৈধ দুইটি ইটের ভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ফরিদপুর -৪ আসনের এবার ও স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান (নিক্সন) তার জয় প্রায় নিশ্চিত।
১১ জুন: আজকের দিনটি কেমন যাবে?

১১ জুন: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১১ জুন ২০১৮, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ একটা দুঃসংবাদ আপনাকে অস্থির করে তুলতে পারে। ভয় বা হতাশ হওয়ার কোনো কারণ নেই। সব বাধা অতিক্রম করে আপনি ইপ্সিত লক্ষে এগিয়ে যেতে পারবেন। যাত্রা পথে খাবার না খাওয়াই ভালো।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

অনেক দিনের শত্রুতার অবসানে পরিচিত কারও সহায়তায় আপসরফার সম্ভাবনার দিকটি উজ্জ্বল হয়ে উঠতে পারে। আইন ও বিচার বিভাগের সঙ্গে জড়িত ব্যক্তিবর্গের জন্য শুভ সময়। বিশ্রাম ও যাত্রা উভয়ই শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

ইচ্ছা হল আর করে ফেললাম এ মনোভাব পরিহার করুন। পরিকল্পনা বাস্তাবায়নে মাথা ঠাণ্ডা রাখুন। বন্ধুদের সঙ্গে কোনো গোপন বিষয় নিয়ে আলোচনা করলে তা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

যাদের এখনও কর্মসংস্থান হয়নি তাদের আজ নতুন কোনো ছোটখাটো ব্যবসার সুযোগ সৃষ্টি হতে পারে। প্রভাবশালীদের সঙ্গে আলোচনায় বিনয়ী ও কৌশলী হোন। কারও কাছে পাওনা থাকলে তা আদায়ের উদ্যোগে সুফল পাবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দাম্পত্য কলহের কারণে আজ আপনার শুভ আর্থিক সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। অধীনস্থদের কাউকে আজ নতুন কোনো দায়িত্ব না দেয়াই ভালো। পছন্দের মানুষের সঙ্গে আজ বিয়ের যোগ শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

বন্ধুদের কথায় বিশ্বাস করে কোনো কাজ সম্পাদনের আগে তা ভালোভাবে যাচাই করে নিন। অনভিজ্ঞতার কারণে আজ অর্থনাশ হতে পারে। দূরের কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে নিজের কাজ নিজের মতো করে সম্পাদন করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অনেক দিনের পারিবারিক জটিলতার কারণে ভাইবোনের মধ্যে যে বিরোধ সুপ্ত ছিল তার সমাধানের পথে অনেক অগ্রগতি হবে। হতাশা কাটিয়ে কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো জ্বলে উঠতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

সামাজিক কর্মকাণ্ডে আজ ব্যস্ততা বাড়তে পারে। কাউকে আজ টাকা-পয়সা ঋণ না দেয়াই উত্তম হবে। রাজনৈতিক আলোচনায় নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আগে দেয়া প্রতিশ্রুতি রক্ষায় উদ্যোগ নিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

রাজনৈতিক প্রভাবশালীদের কারও সহায়তায় কর্মস্থলের সৃষ্ট সংকট অবসান হতে পারে। বেকারদের কারও কারও আজ রাজনীতিতে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। বয়স্কদের আজ স্বাস্থ্যের প্রতি সচেতন থাকতে হবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ পরোপকারের চিন্তা ও চেষ্টায় সুনাম বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। শেয়ারে আপাতত বাড়তি বিনিয়োগ না করাই উত্তম হবে। সন্তানের বা খুব কাছের কোনো মানুষের সুসংবাদ পেতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ আপনার নতুন কর্মসংস্থানের ইতিবাচক যোগ কাজ করবে। দূরের কোনো বন্ধুর কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। নিজের কাজে যেচে কাউকে ডেকে আনলে তা হবে বুমেরাং। যাত্রাপথে পানাহার না করাই উত্তম হবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ঈর্ষাকাতর বন্ধুর চক্রান্তে আর্থিক বিষয়ে অপবাদের সম্মুখীন হতে পারেন। সতর্কতার সঙ্গে টাকা-পয়সা বিনিময় করুন। যোগাযোগ, জনসংযোগ ও প্রচারমূলক কাজে সাফল্য পেতে পারেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

নামাজের সময়সূচী

সেহরীর শেষ সময় - ভোর ৫:১২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৫:১০
  • দুপুর ১১:৫৭
  • বিকাল ৩:৩৮
  • সন্ধ্যা ৫:১৭
  • রাত ৬:৩৬
  • ভোর ৬:৩৩

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

 
বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com ☑️
Facebook Group · 35,396 members

Join Group

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম -২০১৮