">
সিলেটে রাতভর ইবাদত-বন্দেগিতে শবে বরাত পালিত | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
হাফেজ সরোয়ার আর নেই লক্ষ্মীপুরে স্বামী ২য় বিয়ে করায় ১ম স্ত্রী আত্মহত্যা মাওনা প্রিমিয়ার লীগে ভিক্টরিয়া একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভাইকিংস একাদশ ড্যাফোডিল ইউনিভার্সিটিতে আধুনিক মঞ্চ নাটক প্রদর্শনী তিতুমীরে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিকে ঘিরে উৎসবমুখর পরিবেশে জীবনবৃত্তান্ত সংগ্রহ চকবাজার অগ্নিকান্ডে রাষ্ট্রীয়ভাবে শোক পালিত কবি সাজেদুল হকের ” মাছরাঙার শহরে, উড়ে যাওয়া পাখির দূরে যাওয়া শূন্যতা “ শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব আব্দুল জলিলকে নৌকার প্রার্থী হিসেবে চায় শ্রীপুরবাসী কুষ্টিয়া তে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ কুমারখালী তে বই উৎসব ২০১৯ অনুষ্ঠিত।
সিলেটে রাতভর ইবাদত-বন্দেগিতে শবে বরাত পালিত

সিলেটে রাতভর ইবাদত-বন্দেগিতে শবে বরাত পালিত

সিলেট প্রতিনিধি::যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে সৌভাগ্যের রজনী পবিত্র শবে বরাত। সিলেটসহ দেশের ধর্মপ্রাণ মুসলমানরা মহান আল্লাহর রহমত ও নৈকট্য লাভের আশায় রাতভর নানা ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে মহিমান্বিত এ রজনীটি অতিবাহিত করেন।

সিলেটে রাতভর ইবাদত বন্দেগি ছাড়াও পবিত্র এই রাতে মুসলমানরা মৃত মা-বাবা, আত্মীয়স্বজনসহ প্রিয়জনদের কবর জিয়ারত করেন। এছাড়া মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে মসজিদে মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।

শবে বরাত উপলক্ষে আধ্যাত্মিক নগরী সিলেটের মসজিদগুলোতে ঢল নামে মুসল্লিদের। এশার নামাজের পর থেকেই সময় সিলেট নগরীর পাড়া-মহল্লার প্রায় প্রতিটি মসজিদই ভরে যায় কানায় কানায়।

নামাজ, কোরআন তেলাওয়াতসহ বিভিন্ন নফল ইবাদতের মধ্য দিয়ে রাতটি উদযাপন করেছেন ধর্মপ্রাণ মুসলমানেরা।

মহিমান্বিত রাতটি উপলক্ষে সিলেটে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলে আইনশৃঙ্খলা বাহিনী। বিশেষ করে হযরত শাহজালাল (র.) মাজার, হযরত শাহপরাণ (র.) মাজার, মানিকপীরটিলা কবরস্থান ঘিরে নিরাপত্তা বাড়ানো হয়। পুলিশের পাশাপাশি র‌্যাব, গোয়েন্দা সংস্থার কমকর্তারা মাঠে তৎপর ছিলেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম -২০১৮