সিলেটে আব্দুস সামাদ আজাদ স্মরণসভা অনুষ্ঠিত | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
সিলেটে আব্দুস সামাদ আজাদ স্মরণসভা অনুষ্ঠিত

সিলেটে আব্দুস সামাদ আজাদ স্মরণসভা অনুষ্ঠিত

সিলেট প্রতিনিধি:: মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও ভাষাসৈনিক আব্দুস সামাদ আজাদের ১৩তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

আব্দুস সামাদ আজাদ স্মৃতি সংসদের উদ্যোগে শুক্রবার বিকেল ৪টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ স্মরণসভার আয়োজন করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, বর্তমান সময়ে আব্দুস সামাদ আজাদের মত কর্মী ও জনবান্ধব নেতার খুব অভাব। তিনি ছিলেন আপাদমস্তক একজন দেশপ্রেমিক, ত্যাগি জননেতা। তিনি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার সাথে বিশ্বস্ততার সাথে বিভিন্ন রাষ্ট্রীয় ও দলীয় দায়িত্ব পালন করেছেন। জাতির বিভিন্ন গুরুত্বপূর্ণ মূহুর্তে তিনি অত্যন্ত কার্যকর ভূমিকা পালন করেছেন।

আব্দুস সামাদ আজাদ স্মৃতি সংসদের সদস্য সচিব ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আ. ন. ম. শফিকুল ইসলাম চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. শাহ মোশাহিদ আলী, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, দপ্তর সম্পাদক মো. সায়ফুল আলম রুহেল, মহানগর আওয়ামীলগের দপ্তর সম্পাদক এড. সামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. রনজিৎ সরকার, শ্রমিক নেতা জাফর আহমদ চৌধুরী, মোঃ আব্দাল মিয়া, এ. আর. সেলিম, বশির উদ্দিন, আওয়ামীলীগ নেতা সালেহ আহমদ সেলিম, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, মহানগর স্বেচ্ছাবেক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, আওয়ামীলীগ নেতা কয়েস উদ্দিন আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু, ফারুক আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম হাসান চৌধুরী সাজন, আব্দুর রকিব জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম, সুব্রত সামন্ত সরকার, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সঞ্জয় চৌধুরী, আশিষ কান্তি ধর, দেলওয়ার হোসেন, হোসেন আহমদ, নাজমুল ইসলাম, কনক পাল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মো. শাহ আলম

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!