সিলেটে অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই মিলবে ভারতীয় ভিসা! | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সিলেটে অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই মিলবে ভারতীয় ভিসা!

সিলেটে অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই মিলবে ভারতীয় ভিসা!

সিলেট প্রতিনিধি:সিলেট বিভাগ থেকে পর্যটকদের জন্য ভারতে যাতায়াত সহজ করতে ভিসা আবেদনকারীরা কোনো আগাম অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে সরাসরি তাদের ভিসা আবেদন জমা দিতে পারবেন। আগামী ২০ মে থেকে এই সুযোগ পাবেন আবেদনকারীরা।

সিলেট ছাড়াও ময়মনসিংহ ও বরিশাল বিভাগের আবেদনকারীরাও এই সুবিধা পাবেন।ভারতীয় হাইকমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,এখন থেকে সিলেটসহ তিন বিভাগের ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে সকাল ৮টা থেকে ১২টার মধ্যে আবেদনকারীরা তাদের ভিসা আবেদন জমা দিতে পারবেন।

এতে আরো জানানো হয়, ভ্রমণ ছাড়া অন্যান্য ভিসা ক্যাটাগরি যেমন- মেডিকেল ভিসা, ব্যবসা, সম্মেলন ও অন্যান্য ভিসা আবেদন আগের মতোই সরাসরি জমা দেওয়া যাবে। এ ছাড়া প্রবীণ নাগরিক ও মুক্তিযোদ্ধাদের জন্য সরাসরি অন্য কাউন্টারে আবেদনপত্র জমাদান বলবৎ থাকবে। ভ্রমণ ভিসার জন্য ভারতে ভ্রমণের নিশ্চিত টিকেট জমাদানের প্রয়োজন হবে না।

এর আগে ২০১৭ সালের ৯ জুলাই চট্টগ্রাম ভিসা আবেদন কেন্দ্রে এ সুবিধা চালু করা হয়। একই বছরের ১০ সেপ্টেম্বর এ সুবিধা চালু হয় রাজশাহী ও রংপুরে। এছাড়া রাজধানীর মিরপুর রোডের ভিসা আবেদন কেন্দ্রে ১০ অক্টোবর এ সুবিধা চালু হওয়ার পর এবার তা যুক্ত হলো সিলেট, ময়মনসিংহ ও বরিশালে

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center