সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানববন্ধন | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানববন্ধন

সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানববন্ধন

আবদুল কাদের,বিশেষ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেফতার করে শাস্তির দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানববন্ধন করা হয়েছে। শনিবার (১৭ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাস প্রাঙ্গনে মানববন্ধনের আয়োজন করা হয়। পলাশ একই কলেজের স্নাতক (পাস) চূড়ান্ত বর্ষের ফল প্রত্যাশী। বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইউসুফ, হাসিবুল ছিদ্দিক, ইকবাল কবির, প্রধান অফিস সহকারী শাহেদ আজগর, শিক্ষার্থী রাকিবুল হাসান তামিম, মাছুম, আলতাফ ও জুনাইদ আল হাবিব প্রমুখ।


এদিকে বেলা ১০টার দিকে রায়পুরে প্রেসক্লাবের উদ্যোগে একই দাবিতে মানবন্ধন করা হয়। প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব ভবনের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা। এতে বক্তব্য রাখেন, সাংবাদিক শফিউল আজম চৌধুরী জুয়েল, নাজিম উদ্দিন রিয়াদ, নুরুল আমিন ভূঁইয়া দুলাল ও এমআর সুমন প্রমুখ।
এসময় বক্তারা, সাংবাদিক পলাশ হত্যার সাথে জড়িত আবু ইউসুফ ও আবু সায়েদকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। উল্লেখ্য, বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার মাছিমনগর গ্রামে পারিবারিক জমিসংক্রান্ত বিরোধে দৈনিক রুপ বানী পত্রিকার জেলা প্রতিনিধি পলাশকে তার দুই চাচাতো ভাই পিটিয়ে আহত করে। পরে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পলাশ। পরে রাতে নিহতের বাবা মনির হোসেন লক্ষ্মীপুর সদর থানায় বাদি হয়ে আবু ইউছুফ, আবু ছায়েদ ও ইউছুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা করেন। অন্যদিকে অভিযুক্ত এক নারীকে গ্রেফতার করলেও অপর দুই আসামি পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!