লক্ষ্মীপুর উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের এ কেমন কমিটি | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
রায়পুরে সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের কাউন্সিল নির্বাচন সম্পন্ন রায়পুরে সোমবার অনুষ্ঠিত হচ্ছে কারী রুস্তম আলী (রঃ) সাহেবের বিশাল মাহফিল রায়পুরে প্রশাসন, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও জনসাধারণের পক্ষ থেকে শহীদ মিনারে মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি কাপাসিয়ায় জাতীয় শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা,চিত্রাঙ্গন ও আলোচনা সভা কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ইতালি প্রবাসীর সৌজন্য সাক্ষাৎ লক্ষ্মীপুরে এমপি পাপুলের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন কাপাসিয়ায় মরহুম ছোমেদ আলী সিকদারের স্মরণে দোয়া ও ওয়াজ মাহফিল পরবর্তি বিশ্বকাপে সাকিবই থাকবেন বাংলাদেশের অধিনায়ক। ২২ গজের পর সংবাদ সম্মেলনেও মুগ্ধতা ছড়ালেন তামিম ও আল-আমিন। কাপাসিয়ায় বাংলাদেশ স্কাউটসের স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স
লক্ষ্মীপুর উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের এ কেমন কমিটি

লক্ষ্মীপুর উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের এ কেমন কমিটি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ দীর্ঘ সময়ের চলমান লক্ষ্মীপুর সদর উপজেলা উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের কমিটি পরিবর্তন করা হয়েছে।

গত মঙ্গলবার (১৯-৬-২০১৮ ইং) সদর উপজেলা ০১ নং উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে।

এতে মোঃ সলিমউল্ল্যাহ্ পাটোয়ারীকে সভাপতি,আবদুর রহমান তপু কে সহ-সভাপতি, আলী আজম আরজু কে সাধারন সম্পাদক, মোঃ সবুজ হোসেন কে সহ-সাধারন সম্পাদক, মোল্লা মোঃ ওমর ফারুক কে সাংগঠনিক সম্পাদক ও মোঃ হাফিজ কাজীকে সদস্য সচিব করা হয়।

পূর্বের ২১ সদস্য বিশিষ্ট কমিটি বর্তমানে ০৬ সদস্য বিশিষ্ট কমিটিতে রুপান্তর করেন সদর উপজেলা যুবলীগ নেতৃবৃন্দরা।দলীয় নেতা -কর্মীদের মন্তব্য,দীর্ঘ সময়ে উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের কমিটি পরিবর্তন করে সহ-সভাপতি আলী আজম আরজু কে সাধারন সম্পাদক,আরেক সহ-সভাপতি মোল্লা ফারুক কে সাংগঠনিক সম্পাদক করা হয়।তাছাড়া পূর্নাঙ্গ কমিটিতে সদস্য সচিব গঠণতন্ত্র বিরোধী।

স্হানীয় যুবলীগ নেতা -কর্মীদের প্রশ্ন! লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের নেতাদের এ কেমন খামখেয়ালীপনা?এ কেমন বিচার?এ কেমন কমিটি?দলীয় নেতা কর্মীরা জানান,লক্ষ্মীপুর সদর উপজেলা উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগে ত্যাগী ও সক্রিয় নেতৃবৃন্দের দ্বারা কমিটি হলে মুল্যায়ন হতো নেতা-কর্মীদের।

এ নিয়ে স্হানীয় যুবলীগ নেতা-কর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে বলেও জানা যায়।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮