লক্ষ্মীপুরে দ্রুত সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ 01727747903 ইমেইলঃ [email protected]

লক্ষ্মীপুরে দ্রুত সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে দ্রুত সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি:

লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক প্রশস্ত ও সংস্কার কাজ দরপত্রে বর্ণিত নিয়ম অনুযায়ী ও দ্রুত করার দাবীতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (৭ এপ্রিল) বিকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার শহীদ মিনার চত্বরে মানববন্ধনের আয়োজন করেন সম্মিলিত সামাজিক আন্দোলন রায়পুর শাখা। ব্যাপক অনিয়মের অভিযোগ এনে তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে। সড়ক ও জনপদ বিভাগ (সওজ) নিয়মিত তদরকি না করারও অভিযোগ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, খেলাঘর কেন্দ্রীয় কার্যকারী কমিটির সদস্য এম এ রহিম, সম্মিলিত সামাজিক আন্দোলন লক্ষ্মীপুর শাখার আহবায়ক শাহজাহান কামাল প্রমুখ।

সংগঠনটির কেন্দ্রীয় দায়িত্বশীল মামুনুর রশিদ বলেন, লক্ষ্মীপুর-চাঁদপুর সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু সড়কটিতে ঠিকাদার দরপত্রে বর্ণিত নিয়ম অনুযায়ী কাজ করছে না। ঠিকাদার নিম্ম মানের নির্মাণ সামগ্রী ব্যবহার ও ধীরগতিতে কাজ করছেন। আর এসব হচ্ছে সড়ক ও জনপথ বিভাগ সঠিক তদারকি না করার কারনে। ফলে ধীরগতিতে কাজ করার কারণে লোকজন অতিষ্ট হয়ে পড়েছে। এছাড়া উপজেলার অন্যান্যো সড়কগুলোরও দ্রুত কাজ শেষ করার দাবি জানান তিনি।

সওজের লক্ষ্মীপুর কার্যালয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক যথাযথ মানে প্রশস্ততায় উন্নীতকরণ প্রকল্প ২০১৬-১৭ অর্থ বছর জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) অনুমোদন হয়। চন্দ্রগঞ্জ থেকে রায়পুর বর্ডার বাজার পর্যন্ত ৪০ কিলোমিটার প্রশস্ত করার জন্য গত আগষ্ট মাসে দরপত্র আহবান করা হয়। ১০৭ কোটি টাকায় কাজটি পান ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স, হাসান বিল্ডার্স ও মেসার্স সালেহ আহমেদ। প্রকল্পে মূল সড়কের প্রশস্ততা ধরা হয়েছে ২৪ ফুট। এখন সড়ক আছে ১৮ ফুট। এ ছাড়া সড়কের দুপাশে গাছ কেটে ৫ ফুট করে ১০ ফুট মাটি দিয়ে নতুন করে বাড়ানো হবে।

লক্ষ্মীপুর সওজের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম বলেন, মানববন্ধনের বিষয়টি আমার জানা নেই।তবে সড়কটির সংস্কার কাজ মানসম্মত ভাবেই হচ্ছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!