লক্ষ্মীপুরে আসন্ন ভবানীগঞ্জ ইউপি নির্বাচনে নৌকা মননোয়ন প্রত্যাশী শিহাব | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
লক্ষ্মীপুরে আসন্ন ভবানীগঞ্জ ইউপি নির্বাচনে নৌকা মননোয়ন প্রত্যাশী শিহাব

লক্ষ্মীপুরে আসন্ন ভবানীগঞ্জ ইউপি নির্বাচনে নৌকা মননোয়ন প্রত্যাশী শিহাব




লক্ষ্মীপুর প্রতিনিধি রবিন হোসেন তাসকিন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শিহাবুর রহমান শিহাব আলোচনার শীর্ষে।

শিহাবুর রহমান (শিহাব) দীর্ঘদিন যাবত বিভিন্ন-ভাবে সামাজিক ও মানবিক সংগঠনের সাথে কাজ করে আসতেছে। এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশীদারিত্ব অপরিসীম।
ছাত্রলীগ,যুবলীগ, বর্তমানে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়কে দায়িত্ব পালন করে আসছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এলাকার সাধারণ জনগণের মুখে একটি নামেই আলোচনায় আসছে। তা হলো শিহাবুর রহমান(শিহাব)।
শিক্ষাগত যোগ্যতার দিক বিবেচনা করলেই আসন্ন নির্বাচন ঘিরে মানবতার একটি নামেই সবার মুখে মুখে। ছাত্র জীবনে জন মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসতেন তিনি। বিভিন্ন সময়ে অসহায় ও প্রতিবন্ধিদের সহোযোগীতার হাত বাঁড়ান। ব্যাক্তি জীবনে তিনি নিরলস পরিশ্রমী।

সরেজ-জমিনে গিয়ে জানা যায়, ভবানীগঞ্জ ইউনিয়নে সব-সময় গরীব ও অসহায় মানুষকে সাহায্য করেন। আসন্ন ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ যোগ্য হিসাবে শিহাব ভাইয়ের তুলনা হয় না।

চৌরাস্তা বাজারের দোকানদার ইব্রাহিম মিয়া জানান, ব্যক্তি হিসাবে শিহাবুর রহমান (শিহাব) যোগ্য প্রার্থী তাকে সবাই ভালোবাসেন ও শ্রদ্ধা করেন। আসন্ন নির্বাচন ঘিরে চায়ের দোকানে,পাড়ায় ও মহল্লায় আলোচনায় ঝড় উঠেছে। সবার একটি কথা সৎ যোগ্য প্রার্থী গরীব মানুষের পাশে দাঁড়াবে এমন ব্যক্তির প্রয়োজন। আজ আমাদের দেশ স্বাধীন হয়েছে। তাই দেশের অগ্রগতি দেশকে সুষ্ঠ এবং সুন্দরভাবে গড়ে তোলা এবং পরিচালনার জন্য সমাজকে তৈরী হতে হবে। গ্রামের মানুষের শিক্ষা দীক্ষার মাধ্যমে জাগিয়ে তুলে তাদের জীবন মান উন্নত করাই তার কাজ। তাদের দুঃখ দুর্দশা ক্ষুধা দারিদ্রতা,মাদক থেকে মুক্তি দিয়ে স্বনির্ভর করে তুলতে হবে। তাই এলাকার মুল নীতি অবলম্বন করে। উন্নয়নের দায়িত্ব পালন করাই তার লক্ষ্য।

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ঐতিহ্যবাহী পাটওয়ারী বাড়ির এবং বাংলাদেশ নার্সারি সমিতির সভাপতি ও FBCCI এর গভার্নিং বডির সদস্য মরহুম ছাদেকুর রহমানের একমাত্র ছেলে শিহাব হোসেন।

শিহাব একজন নির্যাতিত নিপিড়িত আওমীলীগ কর্মী হিসেবে সকলের কাছে সুপরিচিত।

“অষ্টম শ্রেনিতে পড়া অবস্থায় বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি চাই এই স্লোগানের প্রেমে পড়ে ছাত্র রাজনীতির সাথে জড়িত হয়।
সে- বছর যুক্ত হয় ছাত্র রাজনীতির সাথে ”
নবম শ্রেনিতে থাকা কালীন ভবানীগঞ্জ স্কুল ছাত্রলীগে সভাপতি নির্বাচিত হন।কলেজ জীবনে এসে সরকারী তিতুমীর কলেজের ছাত্র রাজনিতির সাথে অতোপ্রতো ভাবে জড়িয়ে পড়েন,দায়িত্ব পালন করেন মানবিক ছাত্রলীগের সভাপতি হিসেবে।

ছাত্র জীবন শেষ হলে তিনি পাড়ি দেন প্রবাসে,কিছু দিনের মধ্যে মালেশিয়া শাখা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

“প্রবাস থেকে দেশে আসার পর তিনি ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সম্মেলনে কাউন্সিলর দের বিপুল ভোটে নির্বাচিত হয়ে সভাপতির দায়িত্ব প্রাপ্ত হয়।
কিন্তু গত জাতীয় নির্বাচনের পুর্বে ১৩ ডিসেম্বর ২০১৩ সালে বিরোধী দলের সন্ত্রাসী হামলার স্বীকার হয়ে গুরুতর আহত অবস্থায় দীর্ঘদিন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন থাকেন।
তৎকালিন এই নেক্কারজনক হামলার নিন্দা জানিয়ে ৩০ জানুয়ারি ২০১৪ সালে ভবানীগঞ্জ ইউনিয়নে বিশাল বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিলো।

সে-সময় শিহাবকে ত্যাগি ও নির্যাতিত নেতা হিসেবে স্বীকৃতি দেয়, কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মী স্বীকৃতি স্বরূপ প্রতি বছর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এখনো সম্মাননা পান তিনি।

আসন্ন ইউপি নির্বাচনে শিহাব নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশী তার স্বপ্ন ভবানীগঞ্জ ইউনিয়নকে লক্ষ্মীপুরের মধ্যে একটি রোলমডেল,মাদকমুক্ত ইউনিয়নে রুপান্তরিত করা।

” সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী”” হিসেবে যোগ্যতার বিচারে স্থানীয়রা তাকে এগিয়ে রেখেছে সবার প্রথমে
শিহাবুর রহমান ইউনিয়নে দায়িত্বে আসবেন এ নিয়ে স্থানীয়দের মধ্যেও শুরু হয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:০৪
সূর্যোদয়ভোর ৬:২৩
যোহরদুপুর ১১:৪৭
আছরবিকাল ৩:৩৫
মাগরিবসন্ধ্যা ৫:১১
এশা রাত ৬:৩১







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!