লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
ঘোষণাঃ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীনে নিবন্ধন প্রক্রিয়াধীন কার্যক্রম সমাপ্ত হওয়া পর্যন্ত সকল ধরনের "সংবাদ প্রকাশ করা" স্থগিত রাখা হলো...

পাটগ্রামে গ্ৰাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ পাটগ্রাম উপজেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে স্টেকহোল্ডারদের সাথে মতবিনিময় সভা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ-মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উন্মোচন অনুষ্ঠান বন্ধু দিবস উপলক্ষ্যে প্যারাস্যুট অ্যাডভান্সড-এর বিশেষ ক্যাম্পেইন পাটগ্রাম উপজেলায় লকডাউনের প্রথম দিনে কড়া অবস্থানে প্রশাসন আর্জেন্টিনার কাছে পরাজয় না সইতে পেরে ব্রাজিল ভক্তের বিষপান কঠোর অবস্থানে প্রশাসন, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা অগ্রযাত্রা পত্রিকার অনুসন্ধানী তৎপরতায় নিষিদ্ধ বিট কয়েন সিন্ডিকেটের মূলহোতাসহ ৪ জন র‍্যাবের অভিযানে আটক অগ্রযাত্রা পত্রিকার তৎপরতায় রায়পুরায় “ভুয়া সিআইডি” প্রতারক মিজান র‍্যাবের অভিযানে আটক পনের হাজার দুস্থ পরিবারকে নৌকার সাংসদ প্রার্থী এড. নয়নের ঈদ উপহার
লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান

লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান




জুবায়ের হাসানঃ

বিত্তবান, মধ্যবিত্ত সকলে এগিয়ে আসুন লক্ষ্মীপুরের রায়পুরের ভয়ানক জিবিএস রোগে আক্রান্ত অসহায় নূর মোহাম্মদ সোহাগকে (২৩) বাচাতে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নাম্বার ওয়ার্ডে আছে।


এরোগের একমাত্র পূর্ণাঙ্গ হাসপাতাল হলো ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হসপিটাল। পরিচিত লোক না থাকায় ভর্তি নিচ্ছেন না তাকে। হাসতালে ভর্তি করার জন্যও প্রয়োজন উর্ধতন কর্মকর্তার সুপারিশ। কেউ যদি সাহায্য করতে পারেন, অনুগ্রহপূর্বক নিচের নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান পরিবারটির।
জিবিএস রোগে আক্রান্ত সোহাগকে বাচাতে প্রতিদিন ১ টি করে আইভিআইজি ইনজেকশন মোট ৫টি কিংবা তার অধিক ইনজেকশন দিতে হবে, প্রতিটি ইনজেকশনের মূল্য প্রায় ৬০-৭০ হাজার টাকা করে সাড়ে তিনলক্ষ টাকা। সাথে দিতে কমপক্ষে ৪দিন দিতে প্লাজমা এক্সচেঞ্জ যার মূল্য পড়ে ২লক্ষ টাকা। হাসপাতালে রাখতে হবে ৬মাস। বসতভিটা ছাড়া নেই তাদের অন্য কোন সম্বল। বিক্রি করলে হয়তো হবেনা যথেষ্ঠ অর্থ।

এমতাবস্থায় আপনাদের নিকট হাত পেতে চাওয়া ছাড়া আর কোন উপায় নেই পরিবারটির। উল্লেখযোগ্য তার পিতা মোঃ ছৈয়দ আহম্মদ বর্তমানে কর্মক্ষম ও অসুস্থ হয়েও বার্ধক্য বয়সের পরিশ্রমে দুচালের ঘরের মাঝে সংসার টানছেন তিনি। তার গৃহিনী মা ছোট্ট ৩ ছেলেকে মানুষের মত মানুষ করার জন্য চেষ্ঠা চালাচ্ছেন।

বর্তমানে তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের পরীক্ষার্থী। যার কলেজ রোল নং ২০২৫৭। ছাত্রত্বের পাশাপাশি জীবনের বেশী সময় ব্যায় করেছেন মানব সেবায়। এ পর্যন্ত বিভিন্ন মানবসেবী সংগঠনে কাজ করেছেন তিনি। সাধারন মানুষদের জীবন বাচাতে দেন নিজ শরীরের রক্ত, অন্য মানুষের জীবনের মাঝে প্রবাহ হচ্ছে সোহাগের শরীরের রক্ত। কিন্তু পৃথিবীর মূল্যবান সম্পদ টাকা জন্য মৃত্যু শয্যায় হাসপাতালেও জীবন কাটাতে পারছেন না তিনি।

দীর্ঘদিন ধরে শীত জনিত রোগে ভুগতেছিলেন তিনি।
টাকার অভাবে যেতে পারেননি বড়মাপের ডাক্তারের কাছে। অবশেষে প্রতিবেশীর নিকট টাকা ধার করে উপজেলা ক্লিনিকে থেকে জানতে ভয়ানক রোগ জিবিএস রোগের কথা। যা গড়ে লক্ষাধিক মানুষের মাঝে ১-২জনের হয়।

সকলের নিকট পরিবারটি বিশেষভাবে সাহায্য ও দোয়ার মিনতি করেছেন। সমাজের বিত্তবান/মধ্যবিত্তসহ সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আকুল আবেদন জানান পরিবারটি।

তথ্য ও সাহায্য পাঠানোর ঠিকানাঃ
১. সাংবাদিক মোঃ জুবায়ের হাসান,
(সম্পাদক, সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম)
আঞ্চলিক অফিস, মিতালি বাজার, রায়পুর, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01782266620
বিকাশঃ 01794935363
(প্রয়োজনে ব্যাংকের একাউন্ট দেওয়া যাবে)
২. স্বজনের মেজ ভাই মোঃ ইলিয়াস হোসেন, 01879769773

Print Friendly, PDF & Email




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩০
সূর্যোদয়ভোর ৫:৪৫
যোহরদুপুর ১১:৫৩
আছরবিকাল ৪:১৭
মাগরিবসন্ধ্যা ৬:০০
এশা রাত ৭:১৬







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!