লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কমিটি গঠন অবশেষে ফাঁস হলো সাংসদ পাপুলের বিরুদ্ধের যড়যন্ত্র : কুয়েত দূতাবাস পুলিশ-সাংবাদিকদের একযোগে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে- এসপি ফরিদ উদ্দিন ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিককে হয়রানি করা যাবে না : ওবায়দুল কাদের লক্ষ্মীপুরের রায়পুরে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন, মিছিল ও প্রতিবাদ সভা তাজা ৬ প্রাণ কেড়ে নিলো লক্ষ্মীপুরে একদিনে তিন সড়ক দূর্ঘটনা রায়পুরে সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের কাউন্সিল নির্বাচন সম্পন্ন রায়পুরে সোমবার অনুষ্ঠিত হচ্ছে কারী রুস্তম আলী (রঃ) সাহেবের বিশাল মাহফিল রায়পুরে প্রশাসন, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও জনসাধারণের পক্ষ থেকে শহীদ মিনারে মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি কাপাসিয়ায় জাতীয় শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা,চিত্রাঙ্গন ও আলোচনা সভা
লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান

লক্ষ্মীপুরের ভয়ানক জিবিএস রোগী অসহায় নূরমোহাম্মদ সোহাগকে বাঁচান

জুবায়ের হাসানঃ

বিত্তবান, মধ্যবিত্ত সকলে এগিয়ে আসুন লক্ষ্মীপুরের রায়পুরের ভয়ানক জিবিএস রোগে আক্রান্ত অসহায় নূর মোহাম্মদ সোহাগকে (২৩) বাচাতে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নাম্বার ওয়ার্ডে আছে।

এরোগের একমাত্র পূর্ণাঙ্গ হাসপাতাল হলো ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হসপিটাল। পরিচিত লোক না থাকায় ভর্তি নিচ্ছেন না তাকে। হাসতালে ভর্তি করার জন্যও প্রয়োজন উর্ধতন কর্মকর্তার সুপারিশ। কেউ যদি সাহায্য করতে পারেন, অনুগ্রহপূর্বক নিচের নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান পরিবারটির।
জিবিএস রোগে আক্রান্ত সোহাগকে বাচাতে প্রতিদিন ১ টি করে আইভিআইজি ইনজেকশন মোট ৫টি কিংবা তার অধিক ইনজেকশন দিতে হবে, প্রতিটি ইনজেকশনের মূল্য প্রায় ৬০-৭০ হাজার টাকা করে সাড়ে তিনলক্ষ টাকা। সাথে দিতে কমপক্ষে ৪দিন দিতে প্লাজমা এক্সচেঞ্জ যার মূল্য পড়ে ২লক্ষ টাকা। হাসপাতালে রাখতে হবে ৬মাস। বসতভিটা ছাড়া নেই তাদের অন্য কোন সম্বল। বিক্রি করলে হয়তো হবেনা যথেষ্ঠ অর্থ।

এমতাবস্থায় আপনাদের নিকট হাত পেতে চাওয়া ছাড়া আর কোন উপায় নেই পরিবারটির। উল্লেখযোগ্য তার পিতা মোঃ ছৈয়দ আহম্মদ বর্তমানে কর্মক্ষম ও অসুস্থ হয়েও বার্ধক্য বয়সের পরিশ্রমে দুচালের ঘরের মাঝে সংসার টানছেন তিনি। তার গৃহিনী মা ছোট্ট ৩ ছেলেকে মানুষের মত মানুষ করার জন্য চেষ্ঠা চালাচ্ছেন।

বর্তমানে তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের পরীক্ষার্থী। যার কলেজ রোল নং ২০২৫৭। ছাত্রত্বের পাশাপাশি জীবনের বেশী সময় ব্যায় করেছেন মানব সেবায়। এ পর্যন্ত বিভিন্ন মানবসেবী সংগঠনে কাজ করেছেন তিনি। সাধারন মানুষদের জীবন বাচাতে দেন নিজ শরীরের রক্ত, অন্য মানুষের জীবনের মাঝে প্রবাহ হচ্ছে সোহাগের শরীরের রক্ত। কিন্তু পৃথিবীর মূল্যবান সম্পদ টাকা জন্য মৃত্যু শয্যায় হাসপাতালেও জীবন কাটাতে পারছেন না তিনি।

দীর্ঘদিন ধরে শীত জনিত রোগে ভুগতেছিলেন তিনি।
টাকার অভাবে যেতে পারেননি বড়মাপের ডাক্তারের কাছে। অবশেষে প্রতিবেশীর নিকট টাকা ধার করে উপজেলা ক্লিনিকে থেকে জানতে ভয়ানক রোগ জিবিএস রোগের কথা। যা গড়ে লক্ষাধিক মানুষের মাঝে ১-২জনের হয়।

সকলের নিকট পরিবারটি বিশেষভাবে সাহায্য ও দোয়ার মিনতি করেছেন। সমাজের বিত্তবান/মধ্যবিত্তসহ সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আকুল আবেদন জানান পরিবারটি।

তথ্য ও সাহায্য পাঠানোর ঠিকানাঃ
১. সাংবাদিক মোঃ জুবায়ের হাসান,
(সম্পাদক, সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম)
আঞ্চলিক অফিস, মিতালি বাজার, রায়পুর, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01782266620
বিকাশঃ 01794935363
(প্রয়োজনে ব্যাংকের একাউন্ট দেওয়া যাবে)
২. স্বজনের মেজ ভাই মোঃ ইলিয়াস হোসেন, 01879769773

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮