রায়পুরে নির্যাতিত গৃহবধু নিখোঁজ! | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

রায়পুরে নির্যাতিত গৃহবধু নিখোঁজ!

রায়পুরে নির্যাতিত গৃহবধু নিখোঁজ!

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে ৭নং বামনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড নূরুল হক মুন্সি বাড়ির (রাম গোপালের বাড়ি) মৃত মজিবুল হক এর ছেলে আব্দুল মতিন (৩২) এর স্ত্রী জেসমিন (২৩) গতকাল থেকে নিখোঁজের খবর পাওয়া গেছে।

সরেজমিনে গেলে মতিনের চাচাতো ভাই আব্দুল খালেক ও জেসমিনের ভাই রকি জানান গতকাল (১১ মে) দূপুর ১২ টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মতিন তার স্ত্রীকে বেদম প্রহার করে। এর পর থেকেই জেসমিন নিখোঁজ হয়েছেন। জেসমিনের মা সুফিয়া বলেন, বিগত ৯ বছর পূর্বে মতিনের সাথে আমার মেয়ের বিবাহ হয় বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে জেসমিনের উপর মতিন অমানুষিক অত্যাচার করে। কিছুদিন আগে জেসমিন এর শাশুড়ি সালেহা ও মতিন জেসমিনকে উলঙ্গ করে গাছের সাথে বেঁধে বেদম গ্রহার করে।

এসময় সালেহা বেগম কামড় দিয়ে জেসমিনের কপালের মাংশ তুলে ফেলে, এক পর্যায়ে তাকে গলায় দড়ি দিয়ে ঘরের আড়ার সাথে বাঁধে, সেখান থেকে সে কোন রকম প্রানে রক্ষা পায়। এ ব্যাপারে অভিযুক্ত মতিনের সাথে কথা বলার জন্য তার বাড়িতে গিয়ে ঘরে তালাবদ্ধ পাওয়া যায়।

তার মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমার বাচ্ছাকে নিয়ে খালার বাড়ি যাওয়ার সময় সাথে আমার স্ত্রী জেসমিনের কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়, আমি একটি থাপ্পড় মারি, এর পর থেকেই সে নিখোঁজ। এব্যাপারে ইউপি সদস্য জহির চৌধুরী বলেন, ঘঠনাটি শুনেছি, বিস্তারিত খোজ-খবর নেয়া হচ্ছে। ৭ নং বামনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি বলেন, এ পর্যন্ত কেউ কিছু জানায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যপারে জেসমিনের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center