রামগঞ্জে শিশু নুশরাত হত্যার প্রধান আসামীসহ আটক-২ | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জের বাজার গুলোতে মানছেনা সামাজিক দূরত্ব করোনা ভাইরাসে মরবো না বরং না খেয়েই মরবো ৫০ হাজার বিড়ি শ্রমিক যশোরের ঝিকরগাছায় করোনা রোধে জনসচেতনতার লক্ষ্যে প্রচারাভিযান রামপাল জমি পৈত্রিক সম্পতির সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে হতাহতের ঘটনা ঘটেছে আসুন সতর্কতা অবলম্বন করে করোনা প্রতিরোধ করি আমরা সবাই করোনায় নতুন ৯জন মোট ৭০ জন আক্রান্ত, মৃত ২সহ মোট ৮জন দানকারীর ছবি ভাইরাল, আল্লাহর সন্তুষ্টি, নাকি কি ব্যবসা? হরিরামপুরে ছাত্রলীগ নেতার ত্রাণ বিতরণ করোনায় হতদরিদ্র মানুষের পাশে বিএনপি নেতা উজ্জ্বল পাটোয়ারী “টঙ্গীবাড়িতে হতদরিদ্র ৫০পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ”
রামগঞ্জে শিশু নুশরাত হত্যার প্রধান আসামীসহ আটক-২

রামগঞ্জে শিশু নুশরাত হত্যার প্রধান আসামীসহ আটক-২

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষীপুরের রামগঞ্জে শিশু নুশরাত (৮) হত্যা মামলার প্রধান আসামী শাহ আলম রুবেল ( ২৫) আটক করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধায় খুলনা মেট্রোপলিটন পুলিশের সহযোগীতায় রামগঞ্জ থানা পুলিশ ঘাতক শাহ আলম রুবেলকে আটক করা হয়।

সোমবার সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের জানান, ২৩ মার্চ শুক্রবার দুপুরের আগে একই বাড়ীর সিরাজ মিয়ার ছেলে শাহ আলম রুবেল বাড়ীর সম্পর্কিত ভাতিজি নুশরাত জাহান নিশুকে আইসক্রীম খাওয়ার কথা বলে ঘরে ডেকে নেয়।

ঐ দিনই শিশু নুশরাতকে শারীরিক নির্যাতন শেষে হত্যা করে লাশ ব্যাগে ভরে ঘরের স্টীলের আলমিরার উপর রেখে দেয়। সন্ধার পর রুবেলের বন্ধু স্থানীয় নোয়াগাঁও বাজারের ব্যবসায়ী বোরহানকে দিয়ে সিএনজি অটোরিক্সশা ভাড়া করে দুইজনই ব্যাগভর্তি লাশ নিয়ে প্রায় তিন কিলোমিটার দুরের কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া ঠাকুর বাড়ীর ব্রীজের নিচে ফেলে দেয়।

২৬ মার্চ সকাল ১১টায় তার লাশ উদ্ধার করে রামগঞ্জ থানা পুলিশ। রাতেই নিহত নুশরাতের মা রেহানা বেগম রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও ব্যর্থ হয়। পরবর্তিতে লাশের সাথে ব্যাগের লিফলেট প্রচারনা চালায় পুলিশ।

বিষয়টি সিএনজি চালক মোঃ রাকিব হোসেন জানতে পেরে স্থানীয় ইউপি মোহাম্মদ হোসেন রানাকে ঘটনাটি তার অজ্ঞাতে হয়েছে বলে নিশ্চিত করলে পুলিশকে ঘটনাটি খুলে বলা হয়।

পুলিশ সিএনজি চালকের সূত্র ধরে আটক করে শাহ আলম রুবেলের বন্ধু বোরহান উদ্দিনকে। পরে পূনরায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে খুলনা থেকে ঢাকা যাওয়ার পথে শাহ আলম রুবেলকে আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য গত ২৩ মার্চ শুক্রবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পশ্চিম নোয়াগাঁ গ্রামের কালা মেস্ত্রী বাড়ীর প্রবাসী এরশাদ মিয়ার মাদ্রাসা পড়ুয়া ৮ বছরের শিশু কন্যা নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর ২৬মার্চ সকাল সাড়ে ১১টায় পাশ্ববর্তি কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামের ঠাকুর বাড়ীর সামনের ব্রীজের নিচ থেকে শিশু নুশরাতের অর্ধগলিত বস্তায় ও ব্যাগভর্তি লাশ উদ্ধার করে রামগঞ্জ থানা পুলিশ।

এদিকে শিশু নুশরাত হত্যাকান্ডের সাথে জড়িত মূল হোতা রুবেল পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় উপজেলাব্যপি আনন্দের বন্যা দেখা দেয়। রামগঞ্জ থানার সামনে তার ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে স্থানীয় লোকজন।

 

 

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!