রামগঞ্জে অস্ত্রসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনকি সম্পাদক আটক | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কমিটি গঠন অবশেষে ফাঁস হলো সাংসদ পাপুলের বিরুদ্ধের যড়যন্ত্র : কুয়েত দূতাবাস পুলিশ-সাংবাদিকদের একযোগে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে- এসপি ফরিদ উদ্দিন ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিককে হয়রানি করা যাবে না : ওবায়দুল কাদের লক্ষ্মীপুরের রায়পুরে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন, মিছিল ও প্রতিবাদ সভা তাজা ৬ প্রাণ কেড়ে নিলো লক্ষ্মীপুরে একদিনে তিন সড়ক দূর্ঘটনা রায়পুরে সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের কাউন্সিল নির্বাচন সম্পন্ন রায়পুরে সোমবার অনুষ্ঠিত হচ্ছে কারী রুস্তম আলী (রঃ) সাহেবের বিশাল মাহফিল রায়পুরে প্রশাসন, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও জনসাধারণের পক্ষ থেকে শহীদ মিনারে মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি কাপাসিয়ায় জাতীয় শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা,চিত্রাঙ্গন ও আলোচনা সভা
রামগঞ্জে অস্ত্রসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনকি সম্পাদক আটক

রামগঞ্জে অস্ত্রসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনকি সম্পাদক আটক

 নিউজ ডেস্ক,সেরা নিউজঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৫টি রামদা ও একটি এলজিসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনকি সম্পাদক মোঃ সুজন হোসনে (২৮) কে আটক করছে রামগঞ্জ থানা পুলশি। আজ ( শনবিার ১৭ মাচ ) দুপুরে রামগঞ্জ উপজলোর ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর গ্রামরে একটি চা দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ সুজন হোসেন হানুবাইশ গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

রামগঞ্জ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টায় মোঃ সুজন ও তার লোকজন চাঁদার দাবীতে উত্তর হানুবাইশ গ্রামের নূর-নবীকে দারালো চুরি দিয়ে একটি চোখ উপড়ে ফেলে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সুজনরে কোমরে থাকা দেশিয় অস্ত্র এলজি বের করে স্থানীয় লোকদের ভয় দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন নূর-নবীকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কত্যর্ব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

পরের দিন শুক্রবার নূর-নবীর নিকটাত্মীয় মোঃ সুজনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষীতে আজ শনিবার দুপুরে রামগঞ্জ থানার এস আই কাওসারু জ্জামান সঙ্গীয় পোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে একই এলাকার মধ্যে ভাদুর গ্রামে একটি চা দোকানে অভিযান চালিয়ে মোঃ সুজনকে ৩ রাউন্ড গুলি একটি দেশিয় তৈরি এলজি (পাইভগান)সহ আটক করতে সক্ষম হয়। পরে তার দেখানো মতে পুলশি পাশ্ববর্তী বাড়ীর একটি বাগান থেকে পরত্যিক্ত অবস্থায় ৫টি রামদা ও দুইটি লোহার তৈরি এঙ্গলবার উদ্ধার করে।

রামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ তোতা মিয়া জানান, আটককৃত সুজনরে বিরুদ্ধে মামলা হয়েছে। আজ শনবিার গোপন সংবাদরে ভত্তিতিতে অভযিান চালিয়ে তাকে বপিুল পরমিান অস্ত্রসহ আটক করা হয়।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮