যেভাবে মুকুট উঠলো চুমকির মাথায় | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
করোনায় আক্রান্তের সংখ্যা ১০ লাখ ছাড়াল, মৃত ৫১ হাজারের বেশি ‘আব্বুর কবরে একমুঠো মাটিও দিতে পারলাম না’ সামাজিক দূরত্ব’ মানছে না মুন্সীগঞ্জ শহরের জনগণ চা-দোকানে মারছেন আড্ডা উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭০জন সিএনজি চালকের মাঝে ত্রাণ বিতরণ মুন্সীগঞ্জে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন কল্লোল “টঙ্গীবাড়িতে উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে একশত পঞ্চাশ পিস পিপিই বিতরণ” সেনা টহল, দোকানি বললেন ভুল হয়েছে আর দোকান খুলব না ‘স্বামীকে জ্বালাবেন না’ বলায় ক্ষমা চাইল মালয়েশিয়ার সরকার ভোলায় কঠোর অবস্থানে নৌবাহিনী, জনসচেতনতা বৃদ্ধি মিরাদের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে
যেভাবে মুকুট উঠলো চুমকির মাথায়

যেভাবে মুকুট উঠলো চুমকির মাথায়

বিনোদন ডেস্ক:: প্রতিযোগিতার নাম মিসেস ইন্ডিয়া কুইন অফ সাবস্ট্যান্স। এখানে বিবাহিত নারীরাই সুযোগ পান নিজেদের গুণ জাহির করার।

এমনকী যাঁরা ডিভোর্সি কিংবা উইডো তারাও অংশ নিতে পারেন। এটি হলো সিঙ্গল উইমেন ক্যাটাগরি।
চলতি বছরে এই ক্যাটাগরিতেই জয়ের মুকুট পরলেন পশ্চিমবঙ্গের মেয়ে চুমকি শর্মা। তিনি সিঙ্গল উইমেন। তাই তাকে Mrs নয়, Ms India Queen of Substance-র উপাধি দেওয়া হয়েছে পেজেন্টের পক্ষ থেকে। এই খেতাবের পাশাপাশি আরেকটি সাবটাইটেল মিলেছে তাঁর- বিউটি উইথ ব্রেন।

এ ছাড়াও ইন্টারন্যাশনাল মিস উইনাইটেড নেশনসে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার নমিনেশন পেয়েছেন তিনি। চুমকি সিঙ্গল মাদার। এক বেসরকারি ব্যাঙ্কের উচ্চপদস্থ কর্মচারী।

কবিতাও লেখেন। যুক্ত আছেন একটি এনজিওর সঙ্গে। প্রতিটি ছুটির দিনে সেখানে গিয়ে সময় কাটান তিনি।
ব্যাংকের কর্মকর্তা হয়ে কীভাবে এই প্রতিযোগিতায় পৌঁছলেন? এমন প্রশ্নের জবাবে চুমকি বলেন, আমার সুপ্ত ইচ্ছা ছিল। সেটাকে কখনো সময়ের কারণে আলোর মুখ দেখাতে পারিনি। সেই সুপ্ত ইচ্ছা এবারের পেজেন্টে উঁকি দেয়। এভাবেই এগিয়ে যাই।

চ্যাম্পিয়ন হতে পারবেন ভেবেছিলেন? আমার প্রতি আমার দৃঢ় বিশ্বাস রয়েছে। আর এই বিশ্বাস আমাকে প্রতিযোগিতা পর্যন্ত নিয়ে গেছে। আমি ভেবেছি একটা কিছু করেই দেখাবো। কিন্তু চ্যাম্পিয়ন যে হবো সেটা ভাবিনি। মাঝে মাঝে বিশ্বাসও হচ্ছে না।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!