মাদকের গডফাদার যে দলের হোক না কেন কেউই ছাড় পাবে না | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
করোনায় নতুন শনাক্ত আরও ২, মৃত্যু নেই: আইইডিসিআর জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন আত্রাইয়ের সংবাদকর্মীরা নওগাঁর পত্নীতলায় ইশা ছাত্র প্রাণিদের প্রতি মহতি দৃষ্টান্ত! নওগাঁ জেলা ও দায়রা জজের পক্ষ থেকে ডাক্তার, নার্সদের জন্য উন্নতমানের রিইউজেবল পিপিই হস্তান্তর আত্রাইয়ে বন্দুক যুদ্ধে সন্ত্রাসী সিকদার নিহত নওগাঁর জন্যে ত্রাণ মন্ত্রণালয় থেকে ৩৯১ মেট্রিক টন চাল ও ১৪ লাখ টাকা বরাদ্দ সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান আর নেই মুন্সীগঞ্জে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাচ্চু শেখ’ এর উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ জনতার সেবক ওসি আওলাদ হোসেন মির্জাগঞ্জে একমাস পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ১ অপহরণকারী আটক
মাদকের গডফাদার যে দলের হোক না কেন কেউই ছাড় পাবে না

মাদকের গডফাদার যে দলের হোক না কেন কেউই ছাড় পাবে না

ডেস্ক::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদকের ডন বা গডফাদার যে দলের কিংবা যেই হোক না কেন কেউই ছাড় পাবে না।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারই প্রথম কথা বলেছেন, অন্য কোন সরকার বলেনি।

মিয়ানমার থেকে স্রোতের মতো এদেশে ইয়াবাও এসেছে। তাই মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

ওবায়দুল কাদের আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ভুলতা ফ্লাইওভার সাইট অফিসে অনুষ্ঠিত আসন্ন ঈদ উপলক্ষ্যে যানজট নিরসন বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

দুর্নীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের তিনজন এমপি দুদকের মামলায় হাজিরা দিচ্ছে। একজন মন্ত্রী পুত্র কারাগারে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কোন অপরাধীর ছাড় নেই।

বেলা সাড়ে ১০টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ মতবিনিময় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নারায়ণগঞ্জ, নরসিংদী, ব্রাক্ষ্মণবাড়িয়া ও হবিগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সড়ক যোগাযোগ বিষয়ে সংশ্লিষ্টদের কাছ থেকে মহাসড়কের সমস্যাগুলো শোনেন।

মন্ত্রী তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করার কঠোর নির্দেশ দেন। মহাসড়কগুলোকে সচল রাখার নির্দেশ দেয়ার পাশাপাশি গাড়ি থামিয়ে অর্থ আদায় না করতে ট্রাফিক পুলিশকে সতর্ক করে দেন।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!