ভয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী ফ্রিজে লুকালেন, কিন্তু কেন? | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে বন্ধন পরিবার ফাউন্ডেশন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ লক্ষ্মীপুরে মিতালী বাজার আল-মাদানী মডেল মাদ্রাসার শুভ উদ্বোধন (ভিডিওসহ) লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হেলাল, মালেক সম্পাদক লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, আহত ২ তরুণ সাংবাদিক আবদুল কাদের এর শুভ জন্মদিন আজ মহান বিজয় দিবস পালিত রায়পুর রিপোর্টার্স ইউনিটির শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন রায়পুর মানব কল্যাণ ফোরামের সাজেদুল হকের অপরিণত বালকের লাশ! রায়পুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে এমপি পাপুল সাহেবের মতবিনিময় ভয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী ফ্রিজে লুকালেন, কিন্তু কেন?
ভয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী ফ্রিজে লুকালেন, কিন্তু কেন?

ভয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী ফ্রিজে লুকালেন, কিন্তু কেন?

একটি টিভি ইন্টারভিউ এড়িয়ে যাওয়ার উদ্দেশ্যে ফ্রিজের ভেতর লুকালেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ১১ ডিসেম্বর, বুধবার এ ঘটনা ঘটে বলে জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

খবরে জানানো হয়, নির্বাচনের প্রচারণার কাজে বুধবার উত্তর ইংল্যান্ডের ইয়র্কশায়ার কাউন্টিতে যান জনসন। সেদিন ভোরে ইয়র্কশায়ারে ‘মডার্ন মিল্কম্যান’ নামে একটি ডেইরি ডেলিভারি বিজনেসের এক প্রোগ্রামে যান তিনি।

সেখানে ‘গুড মর্নিং ব্রিটেন’ নামে একটি টিভি অনুষ্ঠানের প্রযোজক জোনাথন সোয়াইন বরিস জনসনকে বলেন, সুপ্রভাত প্রধানমন্ত্রী, আপনি কি ‘গুড মর্নিং ব্রিটেন’ অনুষ্ঠানটিতে আসতে চান? জবাবে প্রবল বিরক্তি প্রকাশ করেন জনসনের সহকারী।

অনুষ্ঠানটির উপস্থাপক পিয়ার্স মরগান এবং সুসানা রেইড তার এ প্রতিক্রিয়ায় বেশ অবাক হন। পরে জানা যায়, ওই সহকারী হলেন প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি রব অক্সলি।

ওই মুহূর্তে সোয়াইন জনসনকে জানান, অনুষ্ঠানটি ইতোমধ্যে টিভিতে সরাসরি সম্প্রচারিত হচ্ছে। তখন জনসন বলেন, এক সেকেন্ডের মধ্যেই আমি আসছি। এই বলে তিনি উল্টো দিকে হেঁটে চলে যান!

মরগান হতবিহ্বল হয়ে বলে ওঠেন, তিনি (জনসন) ফ্রিজের দিকে যাচ্ছেন! এসময় দুধের বোতল ভর্তি একটি ফ্রিজের ভেতর ঢুকতে দেখা যায় জনসনকে। সহকারী অক্সলিও তার পিছু নেন। পেছন থেকে অপর এক ব্যক্তি বলে ওঠেন, ওটা (ফ্রিজ) একটা বাঙ্কার! ততক্ষণে সবার চোখ ফাঁকি দিয়ে লাপাত্তা হয়ে গেছেন জনসন। পুরো ঘটনা টিভিতে সরাসরি সম্প্রচারিত হয়েছে।

তবে কনজারভেটিভদের দাবি, লুকানোর উদ্দেশ্যে নয়, দুধের বোতল বের করতেই ফ্রিজের ভেতর গিয়েছিলেন জনসন। আগে থেকেই একটি ইন্টারভিউয়ের শিডিউল ছিল তার। সেটির জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি।পরে এক টুইটে মরগান বলেন, কাপুরুষতা কখনোই ভালো দেখায় না। আমাদের সঙ্গে অল্প কিছুক্ষণ আলাপ করলেই সব ঝামেলা মিটে যেতো!

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮