বোনের জন্য তোপের মুখে শাহরুখ | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বোনের জন্য তোপের মুখে শাহরুখ

বোনের জন্য তোপের মুখে শাহরুখ

বলিউড তারকা শাহরুখ খানের চাচাতো বোন নূরজাহান পাকিস্তানের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে প্রার্থী হচ্ছেন। পাকিস্তান পার্লামেন্টের পেশোয়ার আসন (আসন নং-৭৭) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইসলামাবাদে নির্বাচন কমিশন থেকে নূরজাহান মনোনয়নপত্র তুলেছেন। এদিকে শাহরুখের পাকিস্তানপ্রীতি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন। তাঁর বোনের পাকিস্তান পার্লামেন্টের নির্বাচনে অংশ নেওয়া, আইপিএল আসরের গোড়ার দিকে কলকাতা নাইট রাইডার্সে পাকিস্তানি ক্রিকেটার নেওয়া, ‘রইস’ ছবিতে পাকিস্তানের নায়িকা মাহিরা খানকে নেওয়া, পাকিস্তানের বন্যায় ত্রাণের জন্য অর্থ সাহায্য দেওয়া—এমনি নানা প্রসঙ্গ তুলে শাহরুখ খানকে আক্রমণ করা হচ্ছে। কেউ আবার শাহরুখের দেশভক্তি নিয়েও প্রশ্ন তুলেছেন। তবে এসব সমালোচনার বিরোধিতা করেছেন অনেকেই। তাঁদের মতে, নূরজাহান পাকিস্তানে নির্বাচনে অংশ নিচ্ছে, এর সঙ্গে শাহরুখকে কেন জড়ানো হচ্ছে? পাকিস্তানে আত্মীয় থাকা অপরাধ?

স্ত্রী গৌরী খান আর মেয়ে সোহানাকে নিয়ে শাহরুখ খান এখন আছেন লন্ডনে। সামাজিক যোগাযোগমাধ্যমের এসব সমালোচনার ব্যাপারে তাঁর কিংবা তাঁর কোনো মুখোপাত্রের কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সংগৃহীতনূরজাহানের পরিবার অনেক দিন ধরেই পেশোয়ারে থাকে। এর আগে তিনি প্রাদেশিক নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। এলাকায় তাঁর যথেষ্ট জনপ্রিয়তাও রয়েছে বলে জানা গেছে। নূরজাহান বলেছেন, ‘ভাই শাহরুখ খানকে তাঁর অভিনয়ের জন্য মানুষ যেমন ভালোবাসে, তেমনি জনপ্রতিনিধি হিসেবে আমাকেও ভালোবাসে। এর আগে কাউন্সিলর নির্বাচনেও মানুষের অকৃত্রিম ভালোবাসায় নির্বাচিত হয়েছি। নারীর ক্ষমতায়নের জন্য কাজ করতে চাই। নির্বাচনে জিতলে এলাকার নারীদের সমস্যাগুলো পার্লামেন্টে তুলে ধরতে চাই।’

নূরজাহানের ভাই মনসুর বোনের হয়ে ভোটের প্রচার শুরু করেছেন। তিনি বলেন, ‘রাজনীতিতে আমাদের পরিবার একেবারেই নতুন নয়। আবদুল গাফফার খানের খোদাই খিদমতগার আন্দোলনের সঙ্গে জড়িত ছিল আমার পরিবার ও পূর্বপুরুষেরা। আমাদের পরিবারের রাজনৈতিক ধারাবাহিকতা রয়েছে। আমার বোন নূরজাহানও এর আগে পেশোয়ারের একটি ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।’

দেশভাগের পর শাহরুখের পরিবার ও তাঁর চাচা (নূরজাহানের বাবার পরিবার) আলাদা দেশের বাসিন্দা হয়ে যান। সীমান্তের ওপারে থাকলেও বোনের সঙ্গে শাহরুখ খানের নিয়মিত যোগযোগ আছে। দুবার মুম্বাইয়ে এসে শাহরুখ আর তাঁর পরিবারের সঙ্গে দেখা করেছেন নূরজাহান। নূরজাহান আর তাঁর পরিবার পেশোয়ারের কিসসা খোয়ানি বাজারের কাছে শাহ ওয়ালি কাতালের বাসিন্দা।

শাহরুখের নিজের বোনের নাম শেহনাজ লালারুখ খান। তিনি এখন আছেন মুম্বাইয়ে, শাহরুখের বাসায়।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮