বিশ্বকাপ ক্রিকেট বিজয়ী হাছান মুরাদ নিজ স্কুলে সংবর্ধিত | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

বিশ্বকাপ ক্রিকেট বিজয়ী হাছান মুরাদ নিজ স্কুলে সংবর্ধিত

বিশ্বকাপ ক্রিকেট বিজয়ী হাছান মুরাদ নিজ স্কুলে সংবর্ধিত

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার
বিশ্বকাপ ক্রিকেট বিজয়ী কক্সবাজার সাগর পাড়ের গর্বিত সন্তান হাছান মুরাদ নিজ বিদ্যালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। কক্সবাজার জেলার বৃহত্তম ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর প্রাক্তন কৃতি ছাত্র হাছান মুরাদকে গতকাল সোমবার নিজ বিদ্যালয়ের হাজারো ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা প্রাণঢালা অভিনন্দন জানান।

তার সংবর্ধনা উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম মাহফুজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলায় অত্র বিদ্যালয়টি এলাকার পথ প্রদর্শক হিসাবে উল্লেখ করে বিদ্যালয়ের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ছৈয়দ করিম খেলাধুলার মান উন্নয়নে বিদ্যালয়ের দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও অর্জিত ধারাবাহিক সাফল্যের বিবরণ তুলে ধরেন।

তিনি বলেন, অত্র বিদ্যালয়ের দুইজন ছাত্র হাছান মুরাদ ও মুমিুনুল হক সৌরভ যারা অত্র বিদ্যালয় থেকে ৭ম শ্রেণি পাস করে বিকেএসপিতে যোগদান করে ক্রিকেট খেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনন্য গৌরব অর্জন করেছে।

তিনি আরো জানান, শুধু ক্রিকেটে দুইজন রত্ন উপহার দিয়েছে তা নয় অত্র বিদ্যালয়ের হকি টিম জাতীয় স্কুল হকি প্রতিযোগিতায় পর পর তিনবার জাতীয় রানার্স আপ এবং ২০১৮ সালে ভারতে অনুষ্ঠিত অল ইন্ডিয়া সোলতান আহমদ মেমোরিয়াল হকি টুর্ণামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অত্র বিদ্যালয়ের ৪ জন ছাত্র বর্তমানে প্রিমিয়ার লীগে, ৪ জন ঢাকায় বিভিন্ন ক্লাবে ১ম বিভাগে এবং ৮ জন ২য় বিভাগে হকি খেলায় অংশগ্রহণ করেছে। তাছাড়া অত্র বিদ্যালয় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বিজয় দিবস ও স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ধারাবাহিক সফলতা অব্যাহত রেখে চলেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম। তিনি বলেন, অত্র বিদ্যালয়ের কৃতি ছাত্র দেশের দুইজন ক্রিকেট রত্ন একজন বিশ্বকাপ বিজয়ী ক্রিকেট দলের সদস্য হাছান মুরাদ, আরেকজন বর্তমান বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুমিনুল হক %B

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
Public group · 22,796 members

Join Group

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center