বাংলাদেশে বল করতে কষ্ট হচ্ছে বিশ্বকাপজয়ী শরিফুলের | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

বাংলাদেশে বল করতে কষ্ট হচ্ছে বিশ্বকাপজয়ী শরিফুলের

বাংলাদেশে বল করতে কষ্ট হচ্ছে বিশ্বকাপজয়ী শরিফুলের

বিশ্বকাপ মাতিয়ে ক’দিন আগে দেশে ফিরেছেন। বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য পেসার শরিফুল ইসলাম বিশ্রামের সময়ও পাননি। জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে লড়তে হচ্ছে বিসিবি একাদশের হয়ে। যদিও দক্ষিণ আফ্রিকার পেস-বান্ধব উইকেটে খেলে এসে বাংলাদেশে খেলতে কষ্ট হচ্ছে শরিফুলের।

প্রথম দিনে বিসিবি একাদশের বোলাররা দারুণ পারফর্ম করেছেন। নিয়ন্ত্রিত বোলিং দেখিয়েছেন শরিফুল। ১৫ ওভার বল করেছেন, ৫টিই মেডেন। যদিও বিকেএসপির ৩ নম্বর মাঠের এই উইকেটে বল করা সহজ নয় বলে জানিয়েছেন বাংলাদেশ যুব দলের বিশ্বকাপজয়ী সদস্য।

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল বেশি ম্যাচ খেলেছে পচেফস্ট্রুমে। সেখানকার উইকেটের সাথে বাংলাদেশের উইকেটের পার্থক্য তুলে ধরেছেন, জানিয়েছেন আবহাওয়ার তফাৎটাও।

শরিফুল বলেন, প্রথম পার্থক্য উইকেটে। ওখানে উইকেট অনেক বাউন্সই ছিল, এখানে বাউন্স নেই। আবহাওয়াও ভিন্ন। ওখানে গরম ছিলবেশি। এখানে তেমন গরম নেই। গরম হলেও ওখানে বোলিং করতে ভালো লাগছিল। গরম হলেও ঘামাচ্ছিল না, এখানে ঠাণ্ডা কিন্তু ঘামছি প্রচুর।

বাংলাদেশের উইকেট তাই একটু হলেও হতাশ করছে এই ১৮ বছর বয়সী এই পেসারকে, ‘আমরা যেমন আশা রেখেছিলাম সেরকম উইকেট আসলে এটা না। যে কন্ডিশনে বল করেছি, ঐ উইকেট আর এখানকার উইকেট অনেক ভিন্ন। এসব উইকেটে আসলে বোলাররা মনের মত বোলিং করতে পারে না। এখানে বল করা বেশি কঠিন।’

শরিফুলের মতে, দীর্ঘ পরিসরের ক্রিকেটে টানা বল করে যাওয়া সীমিত ওভারের চেয়ে কষ্টকর। তিনি বলেন, ‘কষ্ট তো হয়েছেই। টেস্টে উপভোগও কম হয়, লম্বা সময়। অনেকদিন পর প্রস্তুতি ছাড়াই বল করলাম। একটু কষ্ট হয়েছে। ছন্দে থাকলে চাপ পড়ে না। ছন্দ না থাকলে অতিরিক্ত এফোর্ট দিলে চাপ পড়ে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
Public group · 22,796 members

Join Group

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center