বর্ষবরণে শ্রুতি-সিলেটের দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন মালা | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জের বাজার গুলোতে মানছেনা সামাজিক দূরত্ব করোনা ভাইরাসে মরবো না বরং না খেয়েই মরবো ৫০ হাজার বিড়ি শ্রমিক যশোরের ঝিকরগাছায় করোনা রোধে জনসচেতনতার লক্ষ্যে প্রচারাভিযান রামপাল জমি পৈত্রিক সম্পতির সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে হতাহতের ঘটনা ঘটেছে আসুন সতর্কতা অবলম্বন করে করোনা প্রতিরোধ করি আমরা সবাই করোনায় নতুন ৯জন মোট ৭০ জন আক্রান্ত, মৃত ২সহ মোট ৮জন দানকারীর ছবি ভাইরাল, আল্লাহর সন্তুষ্টি, নাকি কি ব্যবসা? হরিরামপুরে ছাত্রলীগ নেতার ত্রাণ বিতরণ করোনায় হতদরিদ্র মানুষের পাশে বিএনপি নেতা উজ্জ্বল পাটোয়ারী “টঙ্গীবাড়িতে হতদরিদ্র ৫০পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ”
বর্ষবরণে শ্রুতি-সিলেটের দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন মালা

বর্ষবরণে শ্রুতি-সিলেটের দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন মালা

সিলেট প্রতিনিধি:: আমাদের দেশ ষড়ঋতুর দেশ। বাংলার সমাজসভ্যতার পরতে পরতে মিশে আছে বাংলা নববর্ষ। যার আভায় দিনগত পাপক্ষয়ে ব্যস্ত মানুষের কানে এসে লাগে বৈশাখের আহবানধ্বনি-নতুন জীবনের উদ্ভাস হয়ে। বর্ষবরণের ডানায় আশার বাণী ধ্বনিত হতে থাকে। আমরা খুঁজে পাই আপন সত্তাকে রূপ থেকে রূপান্তরে। বাংলা নববর্ষ বাঙ্গালি জাতিকে নতুন করে আত্মপরিচয়ে আগ্রহী করে তোলে।

বাঙ্গালির বড় শক্তি হচ্ছে তার ভাষা, তার সংস্কৃতি। পহেলা বৈশাখ আমাদের কে নতুন ভাবে পথ চলার সহস যোগায়। আবহমান বাংলার ঐতিহ্য বাংলা নতুন বর্ষকে বরণ করতে সিলেটের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন শ্রুতি-সিলেট প্রতিবারের মতো এবারো পহেলা বৈশাখ, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার ব্লুবার্ড স্কুল এন্ড কলেজের সুবিদবাজারস্থ প্রাথমিক ক্যাম্পাসে সকাল সাড়ে ৬টায় আয়োজন করেছে দিনব্যাপী ‘শ্রুতি শতকন্ঠে বর্ষবরণ উৎসব-১৪২৫ বাংলা’।

উৎসব উদ্বোধন করবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং সংগঠক ব্যরিস্টার মোহাম্মদ আরশ আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক নুমেরী জামান, বদর উদ্দিন আহমদ কামরান, ফয়সাল মাহমুদ উপ পুলিশ কমিশনার সিলেট, হুসনে আরা অধ্যক্ষ ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ। রং তুরিতে বর্ষবরণ উদ্বোধন করবেন অরবিন্দ দাশ গুপ্ত।

দিনব্যাপী থাকবে বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন ও বৈশাখী মেলা। বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজনে প্রথমেই থাকবে সপ্তসুরে আহ্বান,শতকন্ঠে বর্ষবরণ, শ্রুতি সম্মাননা ১৪২৪ বাংলা প্রদান এবারের গুনীজন বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী গুনীজন নীলোৎপল সাধ্য। থাকবে সম্মেলক পরিবেশনা, একক পরিবেশনা।

একক সংগীত পরিবেশন করবেন বাউল আবদুর রহমান, ফকির আব্দুল কুদ্দুস ও তার দল কুষ্টিয়া, ফকির বাসন্তী আকতার-কুষ্টিয়া, প্রদীপ মল্লিক, লিংকন দাশ প্রমুখ।

সমবেত সংগীত পরিবেশন করবেন অনুষ্ঠান আয়োজক শ্রুতি-সিলেট, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, নগরনাট, গানবাহান, নৃত্যশেলী, গীতবিতান-বাংলাদেশ, দ্বৈতস্বর, ছন্দনৃত্যালয়, মৃত্তিকায় মহাকাল, সুরের ভূবন, শতভিষা, অন্বেষা শিল্পী গোষ্ঠী, নাট্যম সংগীত বিদ্যালয়, মুক্তাক্ষর প্রমুখ। এতে সকলের উপস্থিতি একান্তভাবে কামনা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!