বছরের শুরুতে জাতীয় দলে, শেষভাগে নেই কোথাও! | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বছরের শুরুতে জাতীয় দলে, শেষভাগে নেই কোথাও!

বছরের শুরুতে জাতীয় দলে, শেষভাগে নেই কোথাও!




বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পর বছরের শুরুতে যাকে আলাদাভাবে জাতীয় দলের ক্যাম্পে ডাকা হয়েছিলো, বছর শেষে তাকে একরকম ছুঁড়ে ফেললেন বিসিবি নির্বাচকরা। সতীর্থরা খেলছেন চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে। কিন্তু পেসার মেহেদী হাসান রানার জায়গা হয়নি কোনো দলে। অন্তত এইচপি দলে অনুশীলনের সুযোগ চান এই পেসার। এদিকে নির্বাচকরা বলছেন, প্রেসিডেন্টস কাপে বাদ পড়া ক্রিকেটাররাও নাকি আছেন পরিকল্পনায়!

মেহেদী হাসান রানা বলেন, প্রেসিডেন্টস কাপে জায়গা পাইনি। এ নিয়ে আক্ষেপের কিছু নেই, হতাশার কিছু নেই। হয়তো জুনিয়রদের সুযোগ দিতেই নির্বাচকরা এই সিদ্ধান্ত নিয়েছেন।

কথাগুলো বলতে হয়তো ঠোঁট কেঁপে উঠছিলো রানার। হতাশা লুকানোর আপ্রাণ চেষ্টায় তিনি জয়ী। বিসিবি নির্বাচকদের গুডবুকে ফেরার চেষ্টায় জয়ী হবেন তো!

প্রেসিডেন্টস কাপের তিনটি দলই সাজিয়ে দিয়েছে বিসিবি। এর আগে ঘোষিত হয় ২৫ সদস্যের এইচপি দলও। কোথাও হয়নি ঠাঁই। অথচ এ বছর জানুয়ারিতে শেষ হওয়া বিপিএলের পর মনে হয়েছিলো, নীতি নির্ধারকদের সুনজরেই আছেন এই পেসার।

বিপিএলের সবশেষ আসরে ১০ ম্যাচে সাড়ে ৭ ইকোনমিতে ১৮ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় ৬’এ ছিলেন মেহেদী হাসান রানা। বিপিএল শেষে জাতীয় দলের ক্যাম্পে ডেকে নেয়া হয়েছিলো তাকে। এর পরপরই পাকিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে না হলেও, আন্তর্জাতিক ক্রিকেটে খেলার স্বপ্ন দেখতে থাকেন তিনি। ডিপিএলে এ মৌসুমে অনুষ্ঠিত একমাত্র রাউন্ডে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে আবাহনীর জয়ের ম্যাচে ৪ উইকেট নিয়ে স্বপ্ন আরও বড় হতে থাকে।

করোনা মহামারিতে হঠাৎ থেমে গেলো বিশ্ব। কোনো এক অজানা কারণে এই সময়ে নির্বাচকরাও যেনো বেমালুম ভুলে গেলেন ছন্দে থাকা এই পেসারকে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আপাতত পুলে যারা আছে তাদেরকে প্রাধান্য দেয়া হচ্ছে। সামনে যে টুর্নামেন্ট আছে সেখানে তো আরও ক্রিকেটার নেয়া হবে। এই টুর্নামেন্টে ৪৮ জন আছে। ৫টা টিমের যখন খেলা হবে তখন তো ৭৫ থেকে ৮০ জন থাকবে। সবাই যেহেতু ব্যক্তিগত অনুশীলনেও আছে, যখন যাকে যেখানে দরকার ডেকে নিতে পারবো।

প্রেসিডেন্টস কাপে তামিম একাদশের স্ট্যান্ডবাই তালিকায় নাম ছিলো রানার। কিন্তু ক’দিন আগে তামিমের দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নম্বরটি সরিয়ে ফেলা হলে, রানা বুঝে যান এ আসরে আর খেলার সুযোগ পাচ্ছেন না তিনি।

মেহেদী হাসান রানা বলেন, অনেক দিন মাঠের বাইরে আছি। সামনে কর্পোরেট লিগ কিংবা ডিপিএল- যে আসরই হোক, খেলার জন্য মুখিয়ে আছি। সুযোগ পেলে শতভাগ দেয়ার চেষ্টা করবো। তবে, আপাতত বিসিবির কাছে আবেদন, গতবার যেমন আমাকে এইচপি দলের সঙ্গে অনুশীলনের সুযোগ দেয়া হয়েছিলো, এবারও সেটা দেয়া হোক। যাতে বোলিংটা ঠিক রাখতে পারি।

ব্যক্তিগত ঐচ্ছিক অনুশীলন শুরুর পর নতুন উদ্যমে সবকিছু শুরু করতে চেয়েছিলেন। সে উদ্যমে ভাটা পড়লেও, আবারও নিজেকে গুছিয়ে নেয়ার চেষ্টায় এই পেসার।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:০৭
সূর্যোদয়ভোর ৬:২৭
যোহরদুপুর ১১:৪৯
আছরবিকাল ৩:৩৬
মাগরিবসন্ধ্যা ৫:১১
এশা রাত ৬:৩২







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!