'ফেস অব রিয়েলমি বাংলাদেশ' আরিফিন শুভ | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ 01727747903 ইমেইলঃ [email protected]

‘ফেস অব রিয়েলমি বাংলাদেশ’ আরিফিন শুভ

‘ফেস অব রিয়েলমি বাংলাদেশ’ আরিফিন শুভ




বর্তমান সময়ে দেশের চলচ্চিত্র জগতের এক উজ্জ্বল নক্ষত্র আরিফিন শুভ। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে ইতোমধ্যেই তিনি তরুণদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন, পেয়েছেন সব মহলের প্রশংসা। তরুণদের ইতিবাচক কাজে উৎসাহিত করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন তিনি। এবার সময়ের অন্যতম সেরা এ অভিনেতা তরুণদের উদ্দীপ্ত করতে নিজেকে সম্পূর্ণ নতুন রূপে হাজির করেছেন, যুক্ত হয়েছেন বিশ্বের দ্রুততন বর্ধনশীল টেক ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি-এর সাথে।

রিয়েলমি ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে বাংলাদেশের তরুণদের জন্য নিয়ে আসছে একের পর এক স্মার্ট ডিভাইসেস। সম্প্রতি ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি-এর সাথে তরুণদের আইকন আরিফিন শুভ এর একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির আওতায় ‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ হিসেবে কাজ করবেন শুভ। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিয়েলমি স্মার্টফোন বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্ল্যানিং ম্যানেজার-ব্র্যান্ডিং মো. ওয়াসেক সাজ্জাদ এবং প্রজেক্ট ম্যানেজার নাবিল ইকবাল।

‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ হিসেবে চুক্তি স্বাক্ষরের পর শুভ বলেন, আমি সবসময়ই নিজেকে নতুন রূপে, নতুন আঙ্গিকে দর্শকদের সামনে হাজির করেছি, যাতে গল্পের চরিত্রের যথার্থতা ফুটে ওঠে। এবার আর কোনো চরিত্রে নয়, আমি শুভ হিসেবে স্বপ্ন জয়ের গল্প তরুণদের সাথে ভাগাভাগি করতে চাই। পাশাপাশি রিয়েলমি সবসময়ই তরুণদের জন্য সেরা স্টাইল, স্পেসিফিকেশনের স্মার্ট ডিভাইস নিয়ে আসছে। তরুণদের কথা মাথায় রেখে একটি ব্র্যান্ড কাজ করছে এটা আসলেই প্রশংসনীয়। আশা করি, দেশের তরুণদের জন্য রিয়েলমি সাথে আমার যৌথ প্রয়াস নতুন ট্রেন্ডসেট করবে।’

উল্লেখ্য, টেক ট্রেন্ডি ব্র্যান্ড রিয়েলমি গত ১২ অক্টোবর রিয়েলমি ৭ প্রো ও ৭ আই ডিভাইস দু’টি উন্মোচন করে। এ ডিভাইস দু’টি আরিফিন শুভ’র হাত ধরেই উন্মোচিত হয়েছে — ডিভাইসগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

রিয়েলমি ৭ প্রো ডিভাইসটিতে রয়েছে দেশের মধ্যে দ্রুততম ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ প্রযুক্তি। যার মাধ্যমে এর ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি সম্পূর্ণভাবে চার্জ হতে সময় নেয় মাত্র ৩৪ মিনিট, আর ১৩ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ৩ মিনিট, যা বাংলাদেশের বাজারে দ্রুততম চার্জিং প্রযুক্তি। প্রযুক্তির উৎকর্ষতায় এ স্মার্টফোনটি ৬০টি টেস্ট পাশ করে টিইউভি রেইনল্যান্ড রিলায়েবিলিটি ভেরিফিকেশন পেয়েছে, যা রিয়েলমি ৭ প্রো-কে করেছে অনন্য।

রিয়েলমি ৭ প্রো-তে আছে দ্বিতীয় প্রজন্মের সনি আইএমএক্স৬৮২ সেন্সরের ৬৪ মেগাপিক্সেলের মূল ক্যামেরা। কোয়াড ক্যামেরা সেটআপে আরো আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা ও একটি সাদাকালো লেন্স। প্রাকৃতিক ও উজ্জ্বল সেলফির জন্য আছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

দু’টি নান্দনিক রং– মিরর ব্লু ও মিরর সিলভারে ৬.৪-ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিনের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। ৮ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০জি, ৮জিবি এলপিডিডিআর৪এক্স র্যাম, ১২৮জিবি ইউএফএস ২.১ রমে ফোনটিতে সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করা যায়। ২০ তারিখ থেকে এই সুপার ডার্ট চার্জিং পাওয়ারহাউসটি সারা দেশে পাওয়া যাবে। এখন চলছে প্রি-বুকিং। ১৯ অক্টোবর পর্যন্ত চলতে থাকা প্রি-বুকিং করতে পারবেন এই লিঙ্কে : https://www.realme.com/bd/realme-7-pro

রিয়েলমি ৭ প্রো ডিভাইসটির সাথে ব্র্যান্ডটি রিয়েলমি ৭ আই স্মার্টফোনটিও উন্মোচন করেছে। রিয়েলমি ৭ আই ডিভাইসটিতে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, যা এ মূল্য পরিসীমার মধ্যে বাংলাদেশে প্রথম। এ ডিভাইসটিতে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড ক্যামেরা সেট-আপে মূল ক্যামেরার পাশাপাশি থাকছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের একটি মাইক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। চমৎকার সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে আল্ট্রা ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় সাইবারপাঙ্ক, ফ্ল্যামিঙ্গো ও মডার্ন গোল্ড – এ ৩টি চমৎকার নাইট ফিল্টারে ব্যবহারকারীরা চমৎকার মুহূর্তগুলোকে অনন্য রঙে রাঙাতে পারবেন।

রিয়েলমি সেভেনাই এর বিশাল ৬.৫-ইঞ্চি ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লেতে আছে ১২০ হার্টজ স্যামপ্লিং রেট। ৮জিবি এলপিডিডিআর৪এক্স র্যাম ও ১২৮জিবি ইউএফএস ২.১ রমে স্মার্টফোন ব্যবহারে চমৎকার অভিজ্ঞতা দেবে। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারিকে ৩০ মিনিটে ৩৩ শতাংশ চার্জ দিতে এতে আছে ১৮ ওয়াটের কুইক চার্জার। পাশাপাশি এতে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ক্রায়ো ২৬০ সিপিইউ ও অ্যাড্রিনো ৬১০ জিপিইউ। অরোরা গ্রিন ও পোলার ব্লু – এ দুটি অসাধারণ রঙে পাওয়া যাবে ফোনটি।

১৫ তারিখ থেকে সারাদেশে রিয়েলমি ৭ আই পাওয়া যাবে। কেনার জন্যে ক্লিক করুন : https://www.realme.com/bd/realme-7i

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

ঢাকা, বাংলাদেশ।
শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৭
সূর্যোদয়ভোর ৬:০৩
যোহরদুপুর ১১:৪২
আছরবিকাল ৩:৪৪
মাগরিবসন্ধ্যা ৫:২১
এশা রাত ৬:৩৭







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!