ফেনীতে বর্ষায় রাস্তা সংস্কার ভোগান্তিতে পৌরবাসী | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

ফেনীতে বর্ষায় রাস্তা সংস্কার ভোগান্তিতে পৌরবাসী

ফেনীতে বর্ষায় রাস্তা সংস্কার ভোগান্তিতে পৌরবাসী

ফেনী পৌর এলাকার ট্রাংকরোড়ে বর্ষায় কোন রকমে চলছে সংস্কারের কাজ। এতে সৃষ্ট কৃত্রিম যানজটে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে পৌরবাসীকে।

পৌরবাসীরা জানায়, প্রতিবছর পৌরসভার সড়ক সমূহ রমজানে কোন রকম সংস্কারের কাজ করা হয় তাও আবার বর্ষয়। এমন উন্নয়ন মূলক সড়ক সংস্কার কতটুকুইবা দূর্ঘস্থায়ী তা নিয়ে সংসয় নগরবাসীর এছাড়াও খোভ বিরাজমান। নামমাত্র এমন সংস্কার চাননা তারা বরং সঠিক সময়ে সংস্কারের কাজ করা হলে নগরবাসীর দূর্ভোগ যেমন কম হতো তেমনি কাজও টেকসই হতো বলে মনে করেন তারা।

এবিষয়ে কর্তৃপক্ষের কাছে জানতে চাওয়া হলে তারা সকল অভিযোগ অস্কিকার করে। বরং তাদের দাবি জরুলি সংস্কারের কাজ চলছে খুব শিগ্রই শেষ হবে কাজ।

কিন্তু এমন কথা মানতে নারাজ পৌরবাসী।
শহরের এক প্রবিণ ব্যাবসায়ী সুলতান মিয়া খোভ ঝেড়ে বলেন, এ সব তাল বাহানা বর্ষার মধ্য সংস্কার করবে আবার কয়েদিন পরে সব নষ্ট হয়ে যাবে এতে দূর্ভোগ বাড়লে তাদের (কর্তৃপক্ষের) কি!

সড়কের এক পথচারী আব্দুল হায়াত তালুকদার বলেন, কিছু দিন আগেই এটি সংস্কার করা হয়েছে। এখন আবার করা হচ্ছে কোন রকম সংস্কারের কাজ এতে কোন উপকৃত হচ্ছে না পৌরবাসী।

এক স্কুল শিক্ষিকা জানান, বর্ষার মধ্যে রাস্তা খুড়া হয় আবার এখন রমজান এতে নির্দিষ্ট সময়ে কর্মস্থলে পৌচাতে না পারায় বেতন কর্তন ও নানা জটিলতায় পড়তে হয়।

স্কুলগামী শিক্ষার্থী জানায়, বর্ষার রিক্সা পেতে এমনিতেই সমস্যা হত তার ওপর এখন রাস্তা সংস্কারের কাজের কারনে জ্যামে আটকে থাকলে নির্দিষ্ট সময়ে স্কুলে না পৌচাতে পারলে ক্লাসে বন্ধুদের সামনে বকুনি শুনতে হয়।

সর্বপরি সংশ্লিষ্ট সূত্র ও সরজমিনে গেলেই মিলে সত্যতা কোন রকমে রাস্তা সংস্কার করা হচ্ছে এর কাংখিত সুফল পাচ্ছে না পৌরবাসী। বরং পোহাতে হচ্ছে দূর্ভোগ আর এমন পরিস্থিতিতে পৌরবাসীর দাবি গৃষ্মের মৌসমে সড়ক সংস্কারের কাজ করা হোক এতে সুফল পাবে স্থানিয়রা এমনটাই আশা প্রকাশ করেন তারা।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!