প্যারোলে নয় আইনি প্রক্রিয়ায় মুক্তি চায় বিএনপি | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

প্যারোলে নয় আইনি প্রক্রিয়ায় মুক্তি চায় বিএনপি

প্যারোলে নয় আইনি প্রক্রিয়ায় মুক্তি চায় বিএনপি

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমি আপনাদের পরিষ্কার করে সেদিনও বলেছি, এই কথাগুলো (প্যারোল) আপনারা তাঁকে (ওবায়দুল কাদের) জিজ্ঞাসা করুন না কেন? কারণ আমরা তো আমাদের দল থেকে প্যারোল নিয়ে কোনো কথা বলিনি আজ পর্যন্ত। বলেছি কি? বলিনি তো।সবচেয়ে বড় জিনিস হচ্ছে, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তাঁর শরীরের যে অবস্থা তাতে যেকোনো দুর্ঘটনা ঘটতে পারে। সে জন্য আমরা বলেছি, এই সরকার অত্যন্ত সুপরিকল্পিতভাবে তাঁকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দেওয়া উচিত তাদেরই স্বার্থে।’

গতকাল মঙ্গলবার দুপুরে শেরেবাংলানগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফখরুল এ কথা বলেন।

আইনি প্রক্রিয়ায় যদি খালেদা জিয়ার মুক্তি না হয়, সে ক্ষেত্রে প্যারোলে আবেদন করার সম্ভাবনা রয়েছে কি না জানতে চাইলে ফখরুল বলেন, এটা তো সম্পূর্ণভাবে তাঁর (খালেদা জিয়া) পরিবারের ব্যাপার, ম্যাডামের ব্যাপার। তাঁরাই সিদ্ধান্ত নেবেন।

খালেদা জিয়ার মুক্তি নিয়ে দল কী ভাবছে—এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা তো আপনাদের বরাবর বলে আসছি, দেশনেত্রীকে সম্পূর্ণ বেআইনিভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আবদ্ধ করে রাখা হয়েছে।
সংবিধান অনুযায়ী তিনি জামিন পাওয়ার যোগ্য। কিন্তু এই সরকার সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাঁকে জামিন না দিয়ে আটক করে রেখেছে। আমরা এ নিয়ে গত দুই বছর ধরেই আন্দোলনের মধ্যে আছি এবং আমরা বিশ্বাস করি, জনগণের আকাঙ্ক্ষা খালেদা জিয়ার মুক্তি, সেই মুক্তি দিতে সরকার বাধ্য হবে।
অবশ্যই জনগণের দাবির প্রতি শ্রদ্ধা রেখে দেশনেত্রীর মুক্তি এবং বাংলাদেশে গণতন্ত্রকে পুনরুদ্ধারের ব্যাপারে তারা এগিয়ে আসবে।
কারণ এ দেশে গণতন্ত্রকে সত্যিকার অর্থেই যদি পুনঃপ্রতিষ্ঠিত করতে হয়, তাহলে বেগম জিয়া ছাড়া সেটা সম্ভব হবে না।’

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
Public group · 22,796 members

Join Group

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center