নেইমারের উপর নির্ভর করছে দলের সাফল্য::রিভাল্ডো | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জের বাজার গুলোতে মানছেনা সামাজিক দূরত্ব করোনা ভাইরাসে মরবো না বরং না খেয়েই মরবো ৫০ হাজার বিড়ি শ্রমিক যশোরের ঝিকরগাছায় করোনা রোধে জনসচেতনতার লক্ষ্যে প্রচারাভিযান রামপাল জমি পৈত্রিক সম্পতির সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে হতাহতের ঘটনা ঘটেছে আসুন সতর্কতা অবলম্বন করে করোনা প্রতিরোধ করি আমরা সবাই করোনায় নতুন ৯জন মোট ৭০ জন আক্রান্ত, মৃত ২সহ মোট ৮জন দানকারীর ছবি ভাইরাল, আল্লাহর সন্তুষ্টি, নাকি কি ব্যবসা? হরিরামপুরে ছাত্রলীগ নেতার ত্রাণ বিতরণ করোনায় হতদরিদ্র মানুষের পাশে বিএনপি নেতা উজ্জ্বল পাটোয়ারী “টঙ্গীবাড়িতে হতদরিদ্র ৫০পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ”
নেইমারের উপর নির্ভর করছে দলের সাফল্য::রিভাল্ডো

নেইমারের উপর নির্ভর করছে দলের সাফল্য::রিভাল্ডো

স্পোর্টস ডেস্ক : চলতি বিশ্বকাপে ব্রাজিলের সাফল্য নেইমারের উপর নির্ভর করছে বলে মনে করেন দলটির হয়ে ১৯৯৪ ও ২০০২ বিশ্বকাপ জয়ী অ্যাটাকিং মিডফিল্ডার রিভালদো। চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত নিজের সেরাটা দিতে পারেননি নেইমার। তারপরও দলের অন্যান্য খেলোয়াড়দের দুর্দান্ত নৈপুণ্যে শেষ ষোলোতে উঠেছে ব্রাজিল। তবে রিভালদোর মতে বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে দলের সাফল্য নির্ভর করবে নেইমারের উপর। তিনি বলেন, সব ম্যাচেই নেইমারের দিকে চেয়ে থাকে ব্রাজিল। এখনো নিজেকে সেভাবে মেলে ধরতে পারেনি সে। তবে সামনে গুরুত্বপূর্ণ ম্যাচ। এ ম্যাচে ব্রাজিলের সাফল্য নেইমারের ওপড়ই নির্ভর করবে।

গ্রুপ পর্বে ২ ম্যাচে ২ জয় ও ১ ড্র’তে ৭ পয়েন্ট নিয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করে ব্রাজিল। শেষ ষোলোতে তাদের প্রতিপক্ষ মেক্সিকো। আগামীকাল সামারাতে মেক্সিকোর মুখোমুখি হবে ব্রাজিল। ঐ ম্যাচের আগে ব্রাজিল দল নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন দেশের হয়ে ৭৪ ম্যাচে ৩৫ গোল করা রিভাল্ডো। তিনি বলেন, মেক্সিকোর বিপক্ষে ফেভারিট ব্রাজিলই। তবে আমরা সেই ব্রাজিলকে দেখতে পাচ্ছি না। যে দলকে সমর্থকরা দেখতে চায়। তবে দল হিসেবে উন্নতি করছে ব্রাজিল। আমি আশা করছি নক আউট পর্বে অন্য ব্রাজিলকে দেখতে পাবো।

ব্রাজিলের সাফল্য নির্ভর করছে নেইমারের উপর। বিশ্বকাপ শুরুর আগ থেকেই এমন ধারনা চলে আসছিল। তবে চলতি বিশ্বকাপে এখনো নিজেকে মেলে ধরতে পারেননি নেইমার। ৩ ম্যাচে মাত্র ১ গোল করেছেন তিনি। কুটিনহো ও পাওলিনহোর পারফরমেন্সেই শেষ ষোলোতে উঠেছে ব্রাজিল। কিন্তু নক আউট ম্যাচে নেইমারকে জ্বলে উঠতে হবে বলে মনে করেন রিভালদো। তিনি বলেন, কুটিনহো প্রথম দু’টি ম্যাচে সেরা খেলোয়াড় ছিলো। পাওলিনহো তৃতীয় ম্যাচে দারুন একটি গোল করেছে। এই দু’জনই ব্রাজিলকে সাফল্য এনে দিয়েছেন। তবে সবসময় তারা পারবেন না। এজন্য নক আউটে জ্বলে উঠতে হবে নেইমারকে। কারন ব্রাজিলের সাফল্য তার উপর নির্ভর করছে।

কোচ তিতের প্রশংসাও করেছেন রিভাল্ডো। তিনি বলেন, ‘তিতে দারুণভাবে দলকে গুছিয়ে নিয়েছে। তার পরিকল্পনাগুলো দেখে ভালো লাগছে। দেখা যাচ্ছে, তিতে যেভাবে শুরুতে একাদশ তৈরি করেছে বা পরিবর্তন যেভাবে করছে তাতেই সফল হচ্ছে। এতেই বুঝা যায়, দলকে ভালোভাবেই তৈরি করেছে সে। তাই দল এবং কোচ দারুণ আত্মবিশ্বাসী।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!