'নিরাপদ দূরত্বে' মোদির মন্ত্রিসভার বৈঠক | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

‘নিরাপদ দূরত্বে’ মোদির মন্ত্রিসভার বৈঠক

‘নিরাপদ দূরত্বে’ মোদির মন্ত্রিসভার বৈঠক

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ বুধবার মন্ত্রিসভার বৈঠক করেছেন।

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ভারতে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ বুধবার লকডাউনের প্রথম দিন। প্রথম দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মন্ত্রিসভার বৈঠক করেছেন। তবে সবসময় পাশাপাশি বসে যেভাবে বৈঠক করেন, সেভাব নয়। নিরাপদ দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট দূরত্বে বসে মন্ত্রিসভার সদস্যরা বৈঠক করেছেন। এনডিটিভি অনলাইনের খবরে এ কথা জানানো হয়।

করোনাভাইরাসের বিস্তার ঠেকানোর এখন পর্যন্ত কার্যকর উপায় মনে করা হচ্ছে, সামাজিক দূরত্ব বজায় রাখার নীতি। দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারি বাসভবনে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকেও এই নীতি মানা হয়। মন্ত্রিসভার সদস্যদের বসার চেয়ারগুলো নিরাপদ দূরত্বে রাখা হয়। পুরো বৈঠক এভাবেই চলে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী তিন সপ্তাহের জন্য ঘরের বাইরে বের হওয়ার কথা ভুলে গিয়ে ঘরেই অবস্থান করতে বলেছেন। গতকাল মঙ্গলবার তিনি ভারতীয়দের প্রতি এই আহ্বান জানিয়ে ২১ দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা করেন। তিনি বলেন, এই সময়ে ঘরে থাকা খুবই গুরুত্বপূর্ণ। ওই সময়টুকু ঘরে কাটাতে পারলে রোগের বিস্তার ঠেকানো যাবে। এতে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কমবে। তিনি এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, অনেকে মনে করেন সামাজিক দূরত্ব বজায় রাখা শুধু মনে হয় রোগীদের জন্য প্রযোজ্য। ব্যাপারটা তেমন নয়। এই ভাইরাসের দাপট ঠেকাতে এটাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আজকের মন্ত্রিসভার বৈঠকের ছবি টুইট করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লিখেছেন, ‘এখন দরকার সামাজিক দূরত্ব বজায় রাখা। আমরা এটি নিশ্চিত করেছি। আপনি করছেন তো?’ এর হ্যাশট্যাগ দেন, ইন্ডিয়াফাইটসকরোনা।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 22,943 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!