নতুন দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা – সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
মাওনা প্রিমিয়ার লীগে ভিক্টরিয়া একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভাইকিংস একাদশ ড্যাফোডিল ইউনিভার্সিটিতে আধুনিক মঞ্চ নাটক প্রদর্শনী তিতুমীরে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিকে ঘিরে উৎসবমুখর পরিবেশে জীবনবৃত্তান্ত সংগ্রহ চকবাজার অগ্নিকান্ডে রাষ্ট্রীয়ভাবে শোক পালিত কবি সাজেদুল হকের ” মাছরাঙার শহরে, উড়ে যাওয়া পাখির দূরে যাওয়া শূন্যতা “ শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব আব্দুল জলিলকে নৌকার প্রার্থী হিসেবে চায় শ্রীপুরবাসী কুষ্টিয়া তে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ কুমারখালী তে বই উৎসব ২০১৯ অনুষ্ঠিত। কুষ্টিয়া -৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী সেলিম আলতাফ জর্জ বিশাল ব্যবধানে বিজয়ী। নৌকায় ভোট চাইলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা হাসানুর রহমান শাওন
নতুন দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা

নতুন দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা

তথ্যপ্রযুক্তি ডেস্ক::ভারতে বাজেট স্মার্টফোন সিরিজে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা। সোমবার নয়া দিল্লিতে এক ইভেন্টে মোটো জি৬ আর মোটো জি৬ প্লে ফোনদুটি লঞ্চ করেছে মোটোরোলা।

গত মাসে ব্রাজিলে বিশ্বব্যাপী এই ফোন লঞ্চ করেছিল কম্পানি। যদিও এই সিরিজের তৃতীয় ফোন মোটো জি৬ প্লাস ভারতে লঞ্চ করেনি কম্পানিটি।ইতিমধ্যেই বিক্রি শুরু হয়ে গিয়েছে মোটো জি৬ আর মোটো জি৬ প্লে ফোনদুটি। শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে নতুন মোটো জি ৬। দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে মোটোরোলার এই বাজেট স্মার্টফোন। 3GB RAM আর 32 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ রুপি। আর 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৫,৯৯৯ রুপি। এছাড়াও মোটোহাব থেকেও গ্রাহক্রা এই ফোন কিনতে পারবেন। অ্যামাজন ও মোটোহাব দুই জায়গা থেকে এই ফোন কিনলেই গ্রাহকরা একাধিক আকর্ষনীয় লঞ্চ অফার পেয়ে যাবেন।

একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে মোটো জি৬ প্লে লঞ্চ হয়েছে। 3GB RAM আর 32 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ রুপি। শুধুমাত্র ফ্লিপকার্ট ও মোটোহাব থেকে কেনা যাবে এই ফোনটি। এই ফোন কিনলেও একাধিক আকর্ষনীয় ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

মোটো জি৬ আর মোটো জি৬ প্লে স্পেসিফিকেশন:
মোটো জি৬-এ রয়েছে 5.7 ইঞ্চি FHD+ ডিসপ্লে। এই ফোনে রয়েছে 1.8GHz অক্টাকোর Snapdragon 450 চিপসেট, Adreno 506 GPU, 32GB / 64GB ইন্টারনাল স্টোরেজ আর 3GB / 4GB RAM। মোটো জি৬ এ চলবে স্টক Android 8.0 Oreo অপারেটিং সিস্টেম। মোটো জি৬-এ থাকবে ডুয়াল সিম সাপোর্ট। মোটো জি৬-এর পেছনে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় রয়েছে একটি 12MP প্রাইমারি সেন্সর আর 5MP সেকেন্ডারি সেন্সর আর ফোনের পেছনে থাকবে একটি ডুয়াল টোন ফ্ল্যাশ। আর ফোনের সামনে থাকবে একটি 165MP ফ্রন্ট ক্যামেরা আর একটি LED ফ্ল্যাশ।

মাইক্রো এস ডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে এই ফোনের স্টোরেজ। কানেক্টিভিটির জন্য নতুন মোটো জি৬-এ থাকবে 4G LTE, WI-Fi, USB Type-C, NFC, 3.5 মিমি হেডফোন জ্যাক আর Bluetooth 4.2। এছাড়াও ফোনের ভিতরে আছে একটি 3000mAh ব্যাটারি। এই ফোনে থাকবে টার্বো চার্জিং এর সুবিধা। ইন্ডিগো আর সিলভার কালার অপশনে পাওয়া যাবে নতুন মোটো জি৬।

মোটো জি৬ প্লে-তে থাকবে 5.7 ইঞ্চি HD+ ডিসপ্লে। এই ফোনেও চলবে চলবে স্টক Android 8.0 Oreo ওএস। এই ফোনের ভিতরে থাকবে 1.4GHz অক্টাকোর Snapdragon 430 চিপসেট, Adreno 505 GPU, 3GB RAM আর 32GB স্টোরেজ। 128GB পর্যন্ত মাইক্রো এস ডি কার্ড সাপোর্ট থাকবে। মোটো জি৬ প্লে-তে আছে 13MP রিয়ার ক্যামেরা আর একটি সিঙ্গেল LED ফ্ল্যাশ। এছাড়াও ফোনের সামনে আছে একটি 8MP সেলফি ক্যামেরা ও সেলফি ফ্ল্যাশ।

মোটো জি৬ প্লে-তে আছে বিশাল 4000mAh ব্যাটারি আর টার্বো চার্জিং এর সুবিধা। কানেক্টিভিটির জন্য নতুন মোটো জি৬ প্লে-তে থাকবে 4G LTE, WI-Fi, USB Type-C, NFC, 3.5 মিমি হেডফোন জ্যাক আর Bluetooth 4.2। ইন্ডিগো ও গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম -২০১৮