জাপানের সাথে ২-২ গোলে ড্র করলো সেনেগাল | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
রাজধানীর ২৯ স্থানে আর ১১ জেলায় করোনা রোগী শনাক্ত ৭২ হাজার ৭৫০ কোটি টাকার আর্থিক সহায়তা ঘোষণা সংবাদ প্রকাশের পর সেই গৃহবধূর বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে ওসি লজ্জায় যারা লাইনে দাড়াতে পারেন না তাদের পাশে বুড়িমারী ইউপি চেয়ারম্যান লালমনিহাট জেলা পাটগ্রাম থানা বুড়িমারী স্থলবন্দরে ইন্ডিয়ান ট্রাক বিপাকে করোনায় বেতনের টাকায় অসহায়দের পাশে রাকিব পাটগ্রামে দহগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন প্রধানের ব্যতিক্রমী উদ্যোগ, এসএমএস ও ফোন দিলেই গোপনে বাড়ি বাড়ি পৌঁছে যাবে খাদ্যসামগ্রী দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে রাতের আধারে খাদ্য নিয়ে যান রাজু মোল্লা গাবুরা ইউনিয়নে দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান এমন ক্যাম্পাস কেউ দেখেনি আগে
জাপানের সাথে ২-২ গোলে ড্র করলো সেনেগাল

জাপানের সাথে ২-২ গোলে ড্র করলো সেনেগাল

স্পোর্টস ডেস্ক :  ফুটবল বিশ্বকাপে ‘এইচ’ গ্রুপে জাপান ও সেনেগালের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। দু’বার পিছিয়ে পড়েও দুর্দান্ত নৈপুণ্যে ম্যাচটি ড্র করে জাপান। এই ড্র’তে ২ খেলায় ৪ করে পয়েন্ট দু’দলের। নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছিলো উভয় দলই।

একাটেরিনবার্গে শুরু থেকেই ম্যাচের লাগাম নেয়ার চেষ্টা করে জাপান। কিন্তু ১১ মিনিটে ডি-বক্সের ভেতর থেকে শট নেন লিভারপুলের স্ট্রাইকার সেনেগালের সাদিও মানে। শর্টটি জাপানের গোলরক্ষকের হাত গলে ফস্কে গোলে প্রবেশ করলে ১-০ গোলে এগিয়ে যায় সেনেগাল। এরপর লীড বাড়ানোর লক্ষ্যে একের পর এক আক্রমণ রচনা করে দলটি। প্রতি আক্রমন করতে থাকে জাপানও।

তবে মিডফিল্ডার তাকাশি ইনুইর গোলে ৩৪ মিনিটে ম্যাচে সমতা আনে জাপান। ডিফেন্ডার ইউতো নাগাতোমো যোগান দেয়া বল থেকে গোল করেন মিডফিল্ডার তাকাশি ইনুই(১-১)। এমন অবস্থাতেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে নিজেদের পরিকল্পনায় পরিবর্তন এনে সেনেগালের সীমানায় আক্রমণের চেষ্টা চালায় জাপান। কিন্তু স্ট্রাইকারদের ভুলের খেসারত দিতে হয় দলকে। পক্ষান্তরে জাপানের মত গোলের সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেনি সেনেগাল।

তবে ৭১ মিনিটে আর ভুল করেননি সেনেগালি ডিফেন্ডার মুসা ওয়াগু। স্ট্রাইকার এম’বায়ে নিয়াং-এর সাথে বল আদান প্রদান করে এগিয়ে গিয়ে ঠিকই গোলের স্বাদ নেন ওয়াগু। ২-১ গোলে এগিয়ে যায় সেনেগাল। ম্যাচে দ্বিতীয়বারের মত লিড নিতে পারে সেনেগাল।

কিন্তু এবারও লিড ধরে রাখতে পারেনি সেনেগাল। ৭৮ মিনিটে আবারো ম্যাচে সমতা আনতে পারে জাপান। প্রথম গোলের মালিক ইনুই এবার দলকে সমতা আনতে সহায়তা করেন। ইনুই’র সহায়তায় গোল করে জাপানকে দ্বিতীয়বারের মত সমতায় ফেরান কেইসুকে হোন্ডা। এতে ম্যাচে ২-২ সমতা ফিরে আসে।
ম্যাচের বাকী সময়ে আর কোন গোল না হলে সমতা রেখেই ম্যাচ শেষ করতে হয় দু’দলকে।
আগামী ২৮ জুন ভলগোগ্রাদে পোল্যান্ডের মুখোমুখি হবে জাপান। একইদিন সামারাতে লড়বে সেনেগাল ও কলম্বিয়া।সূত্র :বাসস

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!