চালু হলো হোয়াটসঅ্যাপের নতুন ফিচার! | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কমিটি গঠন অবশেষে ফাঁস হলো সাংসদ পাপুলের বিরুদ্ধের যড়যন্ত্র : কুয়েত দূতাবাস পুলিশ-সাংবাদিকদের একযোগে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে- এসপি ফরিদ উদ্দিন ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিককে হয়রানি করা যাবে না : ওবায়দুল কাদের লক্ষ্মীপুরের রায়পুরে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন, মিছিল ও প্রতিবাদ সভা তাজা ৬ প্রাণ কেড়ে নিলো লক্ষ্মীপুরে একদিনে তিন সড়ক দূর্ঘটনা রায়পুরে সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের কাউন্সিল নির্বাচন সম্পন্ন রায়পুরে সোমবার অনুষ্ঠিত হচ্ছে কারী রুস্তম আলী (রঃ) সাহেবের বিশাল মাহফিল রায়পুরে প্রশাসন, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও জনসাধারণের পক্ষ থেকে শহীদ মিনারে মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি কাপাসিয়ায় জাতীয় শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা,চিত্রাঙ্গন ও আলোচনা সভা
চালু হলো হোয়াটসঅ্যাপের নতুন ফিচার!

চালু হলো হোয়াটসঅ্যাপের নতুন ফিচার!

তথ্যপ্রযুক্তি ডেস্ক::হোয়াটসঅ্যাপের নতুন ফিচার! এবার ‘গ্রুপ অ্যাডমিন’দের হাতে আরো বেশি ক্ষমতা তুলে দিতে নতুন ফিচার নিয়ে এলো হোয়াটসঅ্যাপ। নাম ‘সেন্ড মেসেজ’।

এই ফিচার অনুযায়ী, কোনো হোয়াটসঅ্যাপ গ্রুপ অ্যাডমিন যদি ‘সেন্ড মেসেজ’ অপশন অ্যাকটিভ করে দেন, তাহলে গ্রুপের বাকি সদস্যরা বিষয়টি শুধু দেখতে পারবেন, কিন্তু কোনো মন্তব্য করতে পারবেন না। শুধু তাই নয়, গ্রুপ অ্যাডমিনই তাঁর শেয়ার করা বিষয়টি নিয়ন্ত্রণ করতে পারবেন।

গ্রুপ অ্যাডমিন যদি মনে করেন তাঁর শেয়ার করা বিষয়টি ডিলিট করতে হবে, তাহলে সেটি তিনি নিজেই ডিলিট করতে পারবেন। কিন্তু গ্রুপের অন্য সদস্যরা এই অধিকার পাবেন না।

গ্রুপ অ্যাডমিন এই ‘সেন্ড মেসেজ’ অপশনকে অ্যাকটিভ করতে চাইলে তাঁকে প্রথমে হোয়াটসঅ্যাপ আপডেট করতে হবে। তার পর হোয়াটসঅ্যাপ ‘সেটিংস’-এ গিয়ে ‘গ্রুপ ইনফো’ অপশন ক্লিক করতে হবে।

এর পর ‘গ্রুপ সেটিংস’-এ গিয়ে ‘সেন্ড মেসেজ’ অপশনে ক্লিক করতে হবে। সেখানে ‘অনলি অ্যাডমিনস’ অপশনটা সিলেক্ট করলেই অ্যাকটিভ হয়ে যাবে ‘সেন্ড মেসেজ’।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮