চলতি বছরে শাওমির সেরা ১০ স্মার্টফোন | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
চলতি বছরে শাওমির সেরা ১০ স্মার্টফোন

চলতি বছরে শাওমির সেরা ১০ স্মার্টফোন




দিন দিন চাহিদা বাড়ছে স্মার্টফোনের। ব্যবহারকারী যেমন বাড়ছে সেই সঙ্গে পাল্লা দিয়ে বাজারে আসছে একের পর এক নানা ব্র্যান্ডের হ্যান্ডসেট। বাজার ধরতে চলছে জোর প্রতিযোগিতা। কে কার থেকে এগিয়ে যেতে পারে। মান ও সেবা ঠিক রেখে গ্রাহকের চাহিদা পূরণে সব প্রতিষ্ঠান অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে স্মার্টফোনে যোগ করছেন নতুন সব ফিচার।

তবে আকর্ষণীয় ডিজাইন ও তুলনামূলক সাশ্রয়ী মূল্যের কারণে বেশ জনপ্রিয়তা পেয়েছে শাওমি। বিশেষত একের পর এক ভিন্ন ব্র্যান্ডে স্মার্টফোন বাজারে এনে সব সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে স্মার্টফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠানটি।

চলতি বছরে ডজন খানেকেরও বেশি স্মার্টফোন বাজারে আনলেও ব্যয়সাধ্য ও গুণগত মানের এমন ১০টি শাওমির স্মার্টফোনের কথা জানিয়েছে প্রযুক্তি বিষয়ক সাইট টেকরাডার। বছরের সেরা ১০ শাওমি ফোন নিয়ে থাকছে আজকের ফিচার।

এক নজরে শাওমির সেরা ১০ স্মার্টফোন-

শাওমি মি নোট১০
শাওমি পোকো এক্স৩ এনএফসি
শাওমি মি১০
শাওমি মি ১০টি প্রো
শাওমি পোকো এফ২ প্রো
শাওমি মি ১০ প্রো
শাওমি ব্লাক শার্ক৩
শাওমি রিদমি নোট৯
শাওমি মি৯
শাওমি রেদমি নোট৯এস

গেল বছরের ডিসেম্বরে বাজারে এসে সাড়া ফেলে ৬ দশমিক ৪৭ ইঞ্চি স্ক্রিনের শাওমি মি নোট১০। যার রয়েছে অ্যান্ড্রয়েড ৯ ওএস,১০৮০.২৩৪০ রেজ্যুলেশন, ৭৩০জি স্ন্যাপড্রাগন সিপিইউ, ৬/৮ জিবি র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি এক্সটার্নাল স্টোরেজ। ৫হাজার২৬০ মিলিঅ্যাম্পহার্জের শক্তিশালী ব্যাটারি। রিয়ার ক্যামেরা ১০৮ এমপি এবং ৩২ এমটি ফ্রন্ট ক্যামেরা।

শাওমি পোকো এক্স৩ এনএফসি বাজেট ফোন বাজারে এসেছে সেপ্টেম্বরে। যা নতুন বাজারে আসা রিয়েলমি ৭ প্রো কে ফাইট করছে। স্মার্টফোনটির কনফিগারেশনে থাকছে ৬ দশমিক ৬৭ ইঞ্চি স্ক্রিন, স্ন্যাপড্রাগন ৭৩২ জি সিপিইউ। ৬ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ফ্রন্ট ক্যামেরা ৩২০ এমপি।

শাওমি মি১০ বাজারে আসে বছরের শুরুতেই। ৬দশমিক৬৭ ইঞ্চির ফোনটিতে ৮/১২ জিবি র‌্যাম ও ১২৮/১৫৬ জিবি স্টোরেজ রয়েছে। ২০এমপি ফ্রন্ট ক্যামেরার সঙ্গে থাকছে ৪ হাজার ৭৮০ মিলিঅ্যাম্পহার্জের ব্যাটারি।

শাওমি মি ১০টি প্রো আসে অক্টোবরে। কাট প্রাইজ লেট ফ্লাগশিপের ৬ দশমিক৬৭ ইঞ্চির স্মার্টফোনটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পহার্জের ব্যাটারি। র‌্যাম ৮ জিবি ও ১২৮/২৫৬ জিবি স্টোরেজ।

মিড রেঞ্জের শাওমি পোকো এফ২ প্রো, শাওমি মি ১০ প্রো, শাওমি ব্লাক শার্ক৩, শাওমি রিদমি নোট৯, শাওমি মি৯ ও শাওমি রেদমি নোট৯এস স্মার্টফোনগুলোর প্রায় একই কনফিগারেশনের হলেও দামে রয়েছে ভিন্নতা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:০৪
সূর্যোদয়ভোর ৬:২৩
যোহরদুপুর ১১:৪৭
আছরবিকাল ৩:৩৫
মাগরিবসন্ধ্যা ৫:১১
এশা রাত ৬:৩১







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!