এশিয়া কাপ জয়ে শেরপুরে জ্যোতিকে সংবর্ধনা | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
এশিয়া কাপ জয়ে শেরপুরে জ্যোতিকে সংবর্ধনা

এশিয়া কাপ জয়ে শেরপুরে জ্যোতিকে সংবর্ধনা

শেরপুরে এখন সর্বত্র চলছে জ্যোতি বন্দনা। এশিয়া কাপ জয়ী বাংলাদেশ জাতীয় প্রমিলা ক্রিকেট দলের সদস্য নিগার সুলতানা জ্যোতিকে বুধবার শেরপুরে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে শেরপুর-১ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়রসহ শেরপুরের বিশিষ্ট নাগরিকরা উপস্থিত থেকে জ্যোতিকে সম্মাননা জানান।

বুধবার রাজধানী ঢাকা থেকে সড়কপথে শেরপুর শহরের রাজবল্লভপুর মহল্লার নিজ বাড়িতে যাওয়ার পথে চ্যাম্পিয়ন ক্রিকেটার জ্যোতির গাড়িটিকে শেরপুর শহরের প্রবেশমুখে ভাতশালা ইউনিয়নের কানাশাখেলা মোড়ে ব্যান্ডপার্টিসহ শতাধিক মোটরসাইকেলবহর তাকে স্বাগত জানায়। পরে ব্যান্ডপার্টিসহ মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে জ্যোতিকে সংবর্ধনাস্থল শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নেয়া হয়।

সেখানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয় ক্রিকেটার জ্যোতিকে। অতিথিরা এবং বিশিষ্ট নাগরিকরা তাকে অভ্যর্থনা জানান। পরে শেরপুর পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, ডিএফএ, ক্রিকেট আম্পায়ার্স অ্যাসোসিয়েশন, জেলা ছাত্রলীগ, হোটেল আহার, জেলা চালকল মালিক সমিতি, অনন্যা বুটিক হাউস, কাকলি সমিতি, খেলাঘর, মহিলা পরিষদ ছাড়াও বিভিন্ন সংস্থা, সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ক্রেস্ট, সম্মাননা স্মারক এবং উপহার তুলে দেয়া হয়।

এ সময় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক নারী ক্রিকেটে অসামান্য অবদানের জন্য জ্যোতিকে এক লাখ টাকা পুরস্কার দেয়া ঘোষণা দেন।

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জাতীয় প্রমিলা ক্রিকেট দলের সদস্য নিগার সুলতানা জ্যোতি ভারপ্রাপ্ত পৌর মেয়র আতিকুর রহমান মিতুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, প্রমুখ বক্তব্য রাখেন।

সংবর্ধনার জবাবে আগামীতে আরও ভালো কিছু করার জন্য জ্যোতি সবার দোয়া কামনা করেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!