এমপি পাপুলের পর এবার পুলিশকে পিকআপ উপহার দিলেন কুষ্টিয়া-৪ এর এমপি | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
পনের হাজার দুস্থ পরিবারকে নৌকার সাংসদ প্রার্থী এড. নয়নের ঈদ উপহার বেতন বোনাস পরিশোধের দাবীতে রাজপথে শ্রমিকরা পাটগ্রাম উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এম আর এইচ সরকার রাকিব পথ শিশুদের ঈদ উপহার দিলেন “ভিবিডি” লক্ষ্মীপুর জেলা ঈদ সামগ্রী নিয়ে ঝুমুরের কুড়েঘরে মানবিক ওসি আব্দুল জলিল টেকনো মোবাইল কিনে প্রথম লাখপতি হলেন সংবাদকর্মী জুবায়ের হাসান খাদ্যে ভেজাল রোধে পাটগ্রামে টাস্কফোর্সের অভিযান এ.এন টিভি’র সেরা প্রতিবেদক হলেন আমজাদ হোসেন রায়পুরে ২৫ দোকানসহ কোটি কোটি টাকার মালামাল আগুনে পুড়ে ছাই : ব্যবসায়ীদের আহাজারি রায়পুরে বিপুল ভোটে নৌকার প্রার্থী রুবেল ভাট বিজয়ী
এমপি পাপুলের পর এবার পুলিশকে পিকআপ উপহার দিলেন কুষ্টিয়া-৪ এর এমপি

এমপি পাপুলের পর এবার পুলিশকে পিকআপ উপহার দিলেন কুষ্টিয়া-৪ এর এমপি




কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
নিজের টাকায় আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত পুলিশ সদস্যদের জন্য পিকআপ কিনে দিলেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য (এমপি) ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। কুমারখালী থানা পুলিশের কার্যক্রম আরও বেগবান করতে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমানের হাতে তিনি পিকআপের চাবি তুলে দেন।

এসময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুণ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, থানার সেকেন্ড অফিসার এসআই শরীফুল ইসলাম, রানা টেক্সটাইলের পরিচালক মাসুদ রানা, এসআই হাসানুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, একটি পিকআপের অভাবে পুলিশকে সার্বক্ষণিক আইনশৃঙ্খলা রক্ষা বিশেষ করে দূর-দূরান্তে যাতায়াতের ক্ষেত্রে যথেষ্ট বেগ পেতে হচ্ছিল। বিষয়টি জানতে পেরে সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তাৎক্ষণিকভাবে কুমারখালী থানা পুলিশের জন্য পিকআপ ভ্যানের ব্যবস্থা করেন। তিনি এই মহতী উদ্যোগের জন্য এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এমপির দেয়া এই পিকআপটি ৯৯৯ পুলিশের জরুরি সেবা কার্যক্রমের জন্য ব্যবহার করা হবে।

সেলিম আলতাফ জর্জ নিজস্ব অর্থায়নে দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, দুস্থ-অসহায় নারীদের স্বাবলম্বী করতে সেলাই মেশিন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ একের পর এক জনহিতকর কর্মকাণ্ডে নিজেকে জড়িয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।

প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ভালুকা-বেলতলা-শেখপাড়া-খাগড়বাড়িয়া-ধরমপাড়া দুটি সংযোগ সেতু তৈরি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

স্থানীয়রা জানান, এই সেতু দুটি নির্মিত হলে এ অঞ্চলের মানুষের কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা, পাবনা ও নড়াইল জেলার সঙ্গে সড়কপথে যোগাযোগ আরও সহজ হবে।

সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন উপলক্ষে উপজেলার পান্টি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এমপি সেলিম আলতাফ জর্জ বলেন, দলের মধ্যে থেকে দলের সুযোগ-সুবিধা নিয়ে দলকে যারা পেছন থেকে ছুরি মারেন তাদের উচিত জবাব দিতে হবে। আওয়ামী লীগ এই উপমহাদেশের সবচেয়ে শক্তিশালী সংগঠন। এই সংগঠনের মার্কা নৌকা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নৌকার হালকে শক্ত করে ধরে দেশে উন্নয়নকাজ এগিয়ে নিয়ে চলেছেন। শুধু রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নয়; দেশে মানবিক, বুদ্ধিভিত্তিক ও সমৃদ্ধশালী উন্নয়ন করে চলেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে কোনো মৌলবাদী দল ক্ষমতায় আসতে পারবে না। বিএনপি-জামায়াতসহ বিভিন্ন মৌলবাদী দল ধর্মীয় উসকানির মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। ধর্মকে পুঁজি করে তারা ক্ষমতার মসনদে বসতে চায়। তিনি নেতাকর্মীদের সব সময় সজাগ থেকে নৌকার জন্য কাজ করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

আজকের নামাজের সময়সূচি

ঢাকা, বাংলাদেশ।
বুধবার, ১৯ মে, ২০২১
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫১
সূর্যোদয়ভোর ৫:১৫
যোহরদুপুর ১১:৫৫
আছরবিকাল ৪:৩৪
মাগরিবসন্ধ্যা ৬:৩৫
এশা রাত ৮:০০







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!