এবার গোপালগঞ্জ আসন থেকে নির্বাচন করবেন শাকিব খান | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ 01727747903 ইমেইলঃ [email protected]

যানজট নিরসনে রায়পুর থানার অফিসার ইনচার্জ’র নেতৃত্বে বিশেষ অভিযান করোনা দুর্যোগে জীবনের  ঝুঁকি নিয়ে রোগী দেখেন ডাঃ মোঃ আলাউদ্দিন আল-আজাদ  রায়পুর থানার নবাগত ওসি আবদুল জলিলে’র সাথে রিপোর্টার্স ইউনিটি সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ রায়পুরে মাইটিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের ১৩ তম মৃত্যুবার্ষিকী পালিত রায়পুরে ওসি তোতা মিয়া’র বিদায় নবাগত ওসি আবদুল জলিলের যোগদান বাংলাদেশ কন্ঠে নিয়োগ পেলেন মুহাম্মদ মমিন উল্যাহ দুই জেলার সীমানা বিরোধের জের  ধরে রামগতিতে মৎস্য ব্যবসায়ীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ রায়পুরে  ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত রায়পুর থানায় নবাগত ওসির পদায়ন ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় রায়পুরের মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১
এবার গোপালগঞ্জ আসন থেকে নির্বাচন করবেন শাকিব খান

এবার গোপালগঞ্জ আসন থেকে নির্বাচন করবেন শাকিব খান




বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি ও ঢালিউড সুপার স্টার শাকিব খান এবার গোপালগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান নির্বাচন করতে পারেন বলে পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালের ইঙ্গিতের পরেই এখন ঘুরে ফিরে আসছে বাংলা চলচ্চিত্রের নায়ক শাকিব খানের নাম।

জানা গেছে, আসন্ন নির্বাচন সকলের কাছে গ্রহণযোগ্য করতে আওয়ামী লীগ রাজনীতিতে যুক্ত নয় কিন্তু সমাজে প্রভাব রয়েছে তাদের বেশ কয়েকজনকে প্রার্থী করতে চাচ্ছে। তাদের মধ্যে শিক্ষাবীদ জাফর ইকবাল, ঢালিউড সুপার স্টার শাকিব খান, ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান রয়েছেন।

জানা গেছে চলচ্চিত্র, নাট্যাঙ্গনসহ সংস্কৃতি জগতের একঝাঁক তারকা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সাংস্কৃতিক ব্যক্তিত্ব, চলচ্চিত্রের খ্যাতিমান নির্মাতা, নায়ক-নায়িকা ও নাট্যাভিনেতারাও রয়েছেন এই দলে। তাদের কেউ কেউ ইতিমধ্যে নির্বাচনী তৎপরতাও শুরু করেছেন। অনেকে প্রার্থী হতে আগ্রহী হলেও বিষয়টি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তের ওপর ছেড়ে দিয়েছেন তারা।

শাকিব খান ছাড়াও চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের যাদের নাম আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় উঠে এসেছে তারা হলেন, চলচ্চিত্র অঙ্গনের সোনালি যুগের নায়িকা শাবানা যশোর-৬, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ নোয়াখালী-১, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের একাংশের সভাপতি ফারুক ঢাকা-৬, অভিনেত্রী অঞ্জনা সুলতানা চাঁদপুর-৩, খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক এ টি এম শামসুজ্জামান ঢাকা-৬, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি নূতন ময়মনসিংহ-১ , নায়িকা অরুণা বিশ্বাস মানিকগঞ্জ-১, বিশিষ্ট নাট্যাভিনেত্রী শমী কায়সার নোয়াখালী-১, খ্যাতনামা অভিনেত্রী, আবৃত্তিকার ও নির্মাতা রোকেয়া প্রাচী ফেনী-৩, জনপ্রিয় চলচ্চিত্র ও নাট্যাভিনেত্রী উপস্থাপক জ্যোতিকা জ্যোতি ময়মনসিংহ-৩।

প্রসঙ্গত, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার রাঘদি ইউনিয়নের রাঘদি গ্রামের মমিনুদ্দীন শেখের তিন ছেলে। তিনজনই ছিলেন সরকারি চাকরিজীবী। এই তিনজনের একজন আবদুর রফ শেখ। আবদুর রফের একমাত্র ছেলে আজকের শাকিব খান। চলচ্চিত্রে নাম লেখানোর আগে শাকিব খানকে মাসুদ রানা শেখ বলেই সবাই জানত। বংশগত পদবি শেখ হলেও চলচ্চিত্র জগতে তিনি শেখ ব্যবহার করেননি করেছেন খান।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৯৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,২৩৮

বিশ্বে

আক্রান্ত
১২,৩৮৭,৪২০
সুস্থ
৭,১৮৭,৩৮৯
মৃত্যু
৫৫৭,৩৯৫

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

ঢাকা, বাংলাদেশ।
শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫২
সূর্যোদয়ভোর ৫:১৯
যোহরদুপুর ১২:০৪
আছরবিকাল ৪:৪৪
মাগরিবসন্ধ্যা ৬:৪৯
এশা রাত ৮:১৫








 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!