ঈদের দিন শাকিবের সঙ্গে কথা হয়েছে: বুবলী | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কমিটি গঠন অবশেষে ফাঁস হলো সাংসদ পাপুলের বিরুদ্ধের যড়যন্ত্র : কুয়েত দূতাবাস পুলিশ-সাংবাদিকদের একযোগে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে- এসপি ফরিদ উদ্দিন ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিককে হয়রানি করা যাবে না : ওবায়দুল কাদের লক্ষ্মীপুরের রায়পুরে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন, মিছিল ও প্রতিবাদ সভা তাজা ৬ প্রাণ কেড়ে নিলো লক্ষ্মীপুরে একদিনে তিন সড়ক দূর্ঘটনা রায়পুরে সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের কাউন্সিল নির্বাচন সম্পন্ন রায়পুরে সোমবার অনুষ্ঠিত হচ্ছে কারী রুস্তম আলী (রঃ) সাহেবের বিশাল মাহফিল রায়পুরে প্রশাসন, রায়পুর রিপোর্টার্স ইউনিটি ও জনসাধারণের পক্ষ থেকে শহীদ মিনারে মাতৃভাষা দিবসের শ্রদ্ধাঞ্জলি কাপাসিয়ায় জাতীয় শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা,চিত্রাঙ্গন ও আলোচনা সভা
ঈদের দিন শাকিবের সঙ্গে কথা হয়েছে: বুবলী

ঈদের দিন শাকিবের সঙ্গে কথা হয়েছে: বুবলী

ঈদে বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিতেই বুবলীর নায়ক শাকিব খান। ঈদের পঞ্চম দিন এসেও সমান গতিতে দেশজুড়ে প্রেক্ষাগৃহে চলছে ছবি দুটি। নিজের অভিনীত এই ছবি দুটি দর্শক সারিতে বসে দেখতে আর সরাসরি দর্শকের প্রতিক্রিয়া জানতে গোপনে প্রেক্ষাগৃহে যান এই নায়িকা। ছবি দুটি নিয়ে দারুণ খুশি তিনি। শাকিব খানের সঙ্গে দুটি নতুন ছবির গানের শুটিং করতে ২৪ জুন থাইল্যান্ডে যাওয়ার কথা রয়েছে তাঁর। এসব বিষয় নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন বুবলী।

দুটি ছবি থেকে কেমন সাড়া পাচ্ছেন? 
প্রচুর সাড়া পাচ্ছি। মুক্তির আগেই ইউটিউবে গান দিয়ে ছবি দুটি আলোচনায় চলে আসে। আর মুক্তির পর সব জায়গায়ই ছবি দুটি ভালো যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে, পত্রিকা, ওয়েব পোর্টাল আর টিভি চ্যানেলগুলোতে সেই দৃশ্য দেখা যাচ্ছে।

প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দুটি দেখেছেন? 
এর আগেও ঈদে প্রেক্ষাগৃহে গিয়ে আমার ছবি দেখেছি। এবারও গিয়েছি। ঈদের তৃতীয় দিন মধুমিতা আর চম্পাকলিতে গিয়েছিলাম। বোরকা পরে দর্শকসারিতে বসে সিনেমা দেখেছি। ওই দিন দুটি ছবিই হাউসফুল ছিল। খুব ভালো লেগেছে।
‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে শাকিব খান ও বুবলী

এভাবে নিজের ছবি দেখার অনুভূতি কেমন হলো? 
আমি সব সময়ই দর্শকসারিতে বসে সরাসরি দর্শকের প্রতিক্রিয়া জানার জন্য সিনেমা হলে যাই। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে গল্পের বাঁকে বাঁকে আমি যখন নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলেছি, তখন দর্শকের চিৎকার আর হাততালিতে হলজুড়ে অন্য পরিবেশ তৈরি হয়! এর বাইরে ছবির গানগুলো দর্শকের পছন্দ হয়েছে। ‘সুপার হিরো’ ছবিতে আমার শুরুর দৃশ্যতেই দর্শকের চিৎকার দেখে আমি ইমোশনাল হয়ে যায়। তা ছাড়া অ্যাকশন দৃশ্যগুলোতেও দর্শকের ভালো সাড়া পেয়েছি। পাশে বসে দর্শকের এসব প্রতিক্রিয়া খুব ভালো লেগেছে।

দুটি ছবির মধ্যে কোনটিকে দর্শক এগিয়ে রেখেছেন? 
দুটি ছবি দুই ধরনের। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ কমেডি ছবি। এই ছবিটি দর্শক দারুণ উপভোগ করছেন। একই সঙ্গে অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি ‘সুপার হিরো’ নিয়ে দর্শকের উন্মাদনা দেখছি। আমার মনে হচ্ছে, দুটি ছবিই দর্শক সমানভাবে নিয়েছেন।

ঈদের অন্য ছবিগুলো দেখেছেন? 
অবশ্যই দেখব। আমার ভক্ত আর দর্শকদের অনুরোধ করব, তাঁরাও যেন ঈদের সব কটি ছবিই প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন। দর্শক যত বেশি প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখবেন, ততই চলচ্চিত্রের জন্য মঙ্গল। ছবির সংখ্যাও বাড়বে।
‘সুপার হিরো’ ছবিতে শাকিব খান ও বুবলী

ঈদের দিন কীভাবে কাটালেন? 
শুধু ঈদ নয়, অবসর সময়ে আমি বাসায় থাকতে ভালোবাসি। ঈদে সারা দিনই বাসায় ছিলাম। পরিবারের সঙ্গে সময় দিয়েছি। নিজ হাতে জর্দা, সেমাই আর বিরিয়ানি রান্না করেছি। আত্মীয়স্বজন এসেছিলেন। তাঁরা খেয়েছেন।

ঈদে আপনার দুটি ছবি মুক্তি পাচ্ছে। তা নিয়ে কোনো ভয় বা শঙ্কা ছিল? 
চলচ্চিত্রে আসার পর গত দু-তিন বছর ঈদের সময়টা একটু অন্য রকম হয়ে গেছে। ছবি মুক্তি পাওয়ার কথা থাকলে আগের দিন থেকেই কিছুটা টেনশন শুরু হয়। ঈদের দিন আড্ডা আর কাজের ফাঁকে বিভিন্ন জায়গা থেকে সিনেমার খবর আসতে থাকে। এবারও তা-ই হয়েছে।

শাকিব খানের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে? 
হ্যাঁ। ঈদের দিন বেলা ১১টার দিকে মুঠোফোনে শাকিবের সঙ্গে কথা হয়েছে। আমাদের দুজনের ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে। পাশাপাশি আমাদের সিনেমা নিয়ে কথা হয়েছে।

শুনেছি, দেশের বাইরে নাকি যাচ্ছেন? 
একই প্রযোজকের দুটি ছবির গানের শুটিংয়ে থাইল্যান্ডে যাওয়ার কথা রয়েছে। সবার ভিসার কাজ শেষ। ২৪ জুন যাওয়ার কথা আছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপ অনুসরন করুনঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮ – World Cup Football 2018 – SeraNews24.com
Facebook Group · 35,396 members
 

Join Group

 

প্রতিমুহূর্তের সংবাদ পেতে ভিজিট করুন “সেরা নিউজ ২৪ ডটকম”
www.SeraNews24.com

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮