ইংল্যান্ডকে হারিয়ে দিল স্কটল্যান্ড | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

*** দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। ***

সংবাদ শিরোনাম :
মধ্যবিত্তদের পাশে কেউ নেই করোনায় আক্রান্তের সংখ্যা ১০ লাখ ছাড়াল, মৃত ৫১ হাজারের বেশি ‘আব্বুর কবরে একমুঠো মাটিও দিতে পারলাম না’ সামাজিক দূরত্ব’ মানছে না মুন্সীগঞ্জ শহরের জনগণ চা-দোকানে মারছেন আড্ডা উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭০জন সিএনজি চালকের মাঝে ত্রাণ বিতরণ মুন্সীগঞ্জে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন কল্লোল “টঙ্গীবাড়িতে উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে একশত পঞ্চাশ পিস পিপিই বিতরণ” সেনা টহল, দোকানি বললেন ভুল হয়েছে আর দোকান খুলব না ‘স্বামীকে জ্বালাবেন না’ বলায় ক্ষমা চাইল মালয়েশিয়ার সরকার ভোলায় কঠোর অবস্থানে নৌবাহিনী, জনসচেতনতা বৃদ্ধি
ইংল্যান্ডকে হারিয়ে দিল স্কটল্যান্ড

ইংল্যান্ডকে হারিয়ে দিল স্কটল্যান্ড

এডিনবার্গে চরম নাটকীয় এক ম্যাচে ইংল্যান্ডকে ৬ রানে হারিয়েছে স্বাগতিক স্কটল্যান্ড। জয়ের কিনারায় পৌঁছে ৪৮.৫ ওভারে অলআউট হয়ে গেলে জয়ের দেখা পায়নি ইংল্যান্ড।

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে স্কটল্যান্ড ৩৭১ রানের বড় সংগ্রহ অর্জন করে। আইসিসির সহযোগী দেশগুলোর মধ্যে যেটি সর্বোচ্চ সংগ্রহের রেকর্ড। জবাবে ব্যাট করতে নেমে জয়ের লক্ষ্যে ঠিকমতোই এগোচ্ছিল ইংল্যান্ড। কিন্তু ঘুরে দাঁড়ানো স্কটিশদের সামনে ৩৬৫ রানেই থেমে যায় ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপ।
শেষ দুই ওভারে ইংল্যান্ডের প্রয়োজন ছিল মাত্র ১১ রান। হাতে ২ উইকেট থেকেও যেটা সংগ্রহ করতে ব্যর্থ হয় ইংল্যান্ড। ৪৯তম ওভারের দ্বিতীয় বলে আদিল রশিদ রান আউটের শিকার হলে হোঁচট খায় ইংল্যান্ড। এলবিডব্লিউর শিকার হয়ে উড যখন সাজঘরে ফেরেন ততক্ষণে ইংল্যান্ড অলআউট। অন্য প্রান্তে লোয়ার অর্ডার ব্যাটসম্যান প্লাঙ্কেটের ৪৫ বলে অপরাজিত ৪৭ রানের অনবদ্য ইনিংসটা বিফলেই গেল তখন।

স্কটিশদের শুরুটা হয়েছিল চমৎকার। ওপেনার ম্যাথু ক্রস ও কাইল কোয়েটজার ৮২ বলে ১০৩ রানের জুটি গড়ে তোলেন। ৪৯ বলে ৫৮ রান করেন অধিনায়ক কোয়েটজার। আরেক ওপেনার ক্রস ফেরেন ৩৯ বলে ৪৮ রান করে। কোয়েটজার আউট হন রশিদের বলে আর ক্রস শিকার হন প্লাঙ্কেটের।

স্কটল্যান্ডের ক্যালাম ম্যাক্লাউড তিন নম্বরে নেমে ৯৪ বলে ১৪০ রানের ঝকঝকে ইনিংস খেলেন। স্কটল্যান্ডের হয়ে এর আগেই ৬টি শতক আছে এই ব্যাটসম্যানের। যেগুলোর ৩টিই দেড় শ ছড়িয়েছে। কে জানে, রোববারের এই ম্যাচেও হয়তো দেড় শ পার হতো। তাঁকে যে কেউ থামাতে পারেননি। অপরাজিত থেকেই মাঠ ছাড়েন ম্যাক্লাউড। ম্যাক্লাউডের ১৪০ রানের ওপর ভর করে স্কটল্যান্ড ৩৭১ এর বিশাল সংগ্রহে পৌঁছায়।
অন্যদিকে ওপেনার জনি বেয়ারস্টো ৫৯ বলে ১০৫ রানের মারকুটে ব্যাটিং ছিল স্কটল্যান্ডের প্রতি ইংল্যান্ডের দাঁতভাঙা জবাব। শেষ পর্যন্ত যদিও এই জবাব কাজে আসেনি। বেয়ারস্টোকে সঙ্গ দেন আরেক ইংলিশ ওপেনার জেসন রয়। উদ্বোধনী জুটিতে দুজন মিলে ৭৬ বলে তোলেন ১২৯ রান। এত ভালো শুরু, শক্ত ভিতের পরেও হার নিয়ে মাঠ ছাড়তে হয় ইংল্যান্ডকে।

Print Friendly, PDF & Email

সংবাদটি সম্পর্কে আপনার মতামত ‍লিখুন

মন্তব্য

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!