আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ইস্কুলের জমিতে স্থাপনা নির্মাণের চেষ্টা | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ 01727747903 ইমেইলঃ [email protected]

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ইস্কুলের জমিতে স্থাপনা নির্মাণের চেষ্টা

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ইস্কুলের জমিতে স্থাপনা নির্মাণের চেষ্টা

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রস্তাবিত সৈয়দ শিরিন ইস্কুল এন্ড কলেজের জমি দখল করে স্থাপনা নির্মাণের চেষ্টা করছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। সকালে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে গত ২০ মার্চ শান্তি শৃঙ্খলা ও ইস্থিতি বজায় রাখার নির্দেশ দেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত। কি আইনের তোয়াক্কা না করে স্থানীয় নুরনবী ও তার লোকজন জোরপূর্বক সীমানা প্রাচীর ও ঘর নির্মানের চেষ্টা করে থাকে। এসময় বাধা দিলে হামলার স্বীকার হন ইস্কুল কর্তপক্ষের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেগিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সূত্রে জানাগেছে, সদর উপজেলার চরমনসা মৌজার ২৪৮ নং খতিয়ান ভুক্ত ৩২৩১ দাগ বর্তমান জরিপে ডিপি ২১২৩ খতিয়ান ভুক্ত ৪২০৮ দাগ ৪২ শতাংশ জমি। ওই জমির খরিদসূত্রে মালিক ওসমান গংরা। মালিকানাধীন জমিতে সৈয়দ শিরিন নাম ইস্কুল এন্ড কলজ প্রতিষ্ঠার কথা রয়েছে। অথচ ওসমান গংদের মালিকানাধীন জমিতে জোরপূর্বক ঘর তোলার চেষ্টা করছ প্রভাবশালী নুরনবী গংরা। এঘটনায় ওসমান বাদী হয়ে স্থিতিবস্থার আবেদন করলে আদালত তা গ্রহন করে স্থিতিবস্থার নিদের্শ দেন।

সদর থানার পুলিশরে এস আই নিবারন চন্দ্র দাস জানায়, সৃষ্ট জায়গা নিয়ে আদালতের নিষধাজ্ঞা রয়েছ। নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মানের চেষ্টা করলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!