অজ্ঞাত যুবকের লাশটি ছিল স্থানীয় মসজিদের ইমাম সাহেবের | | সেরা নিউজ ২৪ ডটকম | SeraNews24.Com | সর্বদা সত্যের সন্ধানে
বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন দৈনিক “সেরা নিউজ ২৪ ডটকম” এর সংবাদ সংগ্রহ করার জন্য জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ, সাহসী পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি/বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ 01727747903 ইমেইলঃ [email protected]

রায়পুরে ২৫০ বিয়ারক্যানসহ যুবলীগ নেতা মিজান গ্রেফতার হেফাজতে ইসলামীর আমির আহমদ শফী মারা গেছেন রামপাল সুখবাসপুরে গ্যাস সিলিন্ডারের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ডাঃ নাজমুল হাসান রন্টির বাবা ও শ্বশুরের ৫ম মৃত্যুবার্ষিকী মাদকের গডফাদারদের ছাড় দেওয়া হবে না মুন্সীগঞ্জ ডিবি ওসির হুশিয়ারী মুন্সীগঞ্জ মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ,বাল্যবিবাহ, ইভটিজিং এর বিরুদ্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইউএনও ওয়াহিদার অবস্থার উন্নতি : শঙ্কামুক্ত নয় রায়পুরে (লক্ষ্মীপুর) মাদকাসক্ত ছেলের দা’এর কোপে মা খুন রায়পুরে হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে জাতির জনক বঙ্গবন্ধু এবং তার পরিবারের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ত্রান বিতরন
অজ্ঞাত যুবকের লাশটি ছিল স্থানীয় মসজিদের ইমাম সাহেবের

অজ্ঞাত যুবকের লাশটি ছিল স্থানীয় মসজিদের ইমাম সাহেবের

কেরাণীগঞ্জ থানা ঢাকা




স্থানীয় প্রতিনিধিঃ

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. আলাউদ্দিন বলেন , নিহত ইমামের মা রাবেয়া খাতুন বাদী হয়ে রবিবার রাতে আমাদের কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কিছুসংখ্যক আসামি করা হয়েছে বলে জানিয়েছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহত হওয়া ঐ যুবকের নাম মো. আলমগীর হোসেন (৩৬)। হবিগঞ্জ সদরের রাজিউরা গ্রামের মো. রাজু মিয়ার ছেলে  ছিল সে। কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের বটতলী দক্ষিণপাড়া এলাকার মাদবর বাড়ি জামে মসজিদে ইমামতি করতেন তিনি।

গত শনিবার রাত্রিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দা থেকে অপরিচিত এক জোয়ানের মৃতদেহ উদ্ধার করে। অতপর কেরানীঞ্জ থানার পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠায়।

অত্র মামলার এজাহারের সূত্র থেকে থানার এসআই আলাউদ্দিন বলেন, প্রথম স্ত্রীর কথা গোপন করে আলমগীর বটতলী বিধবা নাসরিন আক্তারকে ২০১৪ সালেই বিয়ে করেন। এদিকে দ্বিতীয় স্ত্রী নাসরিনের তিনটি সন্তান রয়েছে। তার মামুন নামে এক ছেলে লন্ডনের প্রবাসী হিসেবে রয়েছে।

এ সম্পর্কে  আরো জানা যায় ২০১৫ সালে আলমগীরকে মাদ্রাসা করার জন্য স্থান দেওয়ার কথা বলে স্টাম্প করে তিন লাখ টাকা নেন নাসরিন। তারপরে নাসরিন আলমগীরের প্রথম স্ত্রীর কথা জানতে পারে। এ নিয়ে দুজনের মধ্যে প্রায়ই তর্ক -বিতর্কহ তো। এর কিছুদিন পর দ্বিতীয় স্ত্রীর ছেলে মামুন বিদেশ থেকে দেশে এসে আলমগীরকে হবিগঞ্জ চলে যায়।

পরের দিকে আলমগীর নাসরিনের কাছ থেকে উক্ত তিন লাখ টাকা ফেরত চায়। গত বৃহস্পতিবার মামুন কৌশলে আলমগীরকে কেরানীগঞ্জে নিয়ে আসে এবং মামুন ও অজ্ঞাত আলমগীরকে পিটিয়ে হত্যা করে।”

এব্যাপারে এসআই আলাউদ্দিন বলেন, মামলার পর এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা আমাদের পক্ষে সম্ভব হয়নি। তবে  আমরা জড়িতদের গ্রেপ্তারের চেষ্ঠা চালাচ্ছি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...




Close(X)
Close(X)


Close(X)
Close(X)

সংবাদ খুজুন

ফেসবুক গ্রুপে যোগ দিনঃ

 
সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম – SeraNews24.Com ☑️
পাবলিক গোষ্ঠী · 23,009 জন সদস্য

গোষ্ঠীতে যোগ দিন

প্রতিমুহূর্তের সংবাদ পেতে Like দিন অফিশিয়াল পেইজ এ।
নিউজ পোর্টাল: www.SeraNews24.Com
ফেসবুক গ্রুপ: http://bit.do/SN24FBGroup
ইউটিউব চ্যানেল: http://bi…
 

ঢাকা, বাংলাদেশ।
রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩১
সূর্যোদয়ভোর ৫:৪৬
যোহরদুপুর ১১:৫২
আছরবিকাল ৪:১৫
মাগরিবসন্ধ্যা ৫:৫৭
এশা রাত ৭:১২







 About Us     Contact     Privacy & Policy     DMCA     Sitemap

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম ২০১৮

Design & Developed By Digital Computer Center
error: Content is protected !!